রবিবার | ৩১ মে, ২০২০

রাঙামাটিতে কঠোর অবস্থানে পুলিশ

প্রকাশঃ ০২ এপ্রিল, ২০২০ ১০:০৫:৩১ | আপডেটঃ ৩০ মে, ২০২০ ১২:৩৮:৩৫  |  ৭৮৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে রাঙামাটিতে পুলিশ যানবাহন চলাচলে কঠোর অবস্থানে রয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে জেলা পুলিশ ও জেলা ট্রাফিক পুলিশ শহরের মধ্যে যানবাহন চলাচলে কঠোর অবস্থানেনেমেছেন। শহরের গুরত্বিপূর্ণ বেশ কটি পয়েন্টে করোনা প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধি করতে অস্থায়ী পুলিশ চেক পোষ্ট বসানো হয়েছে।

এসব অস্থায়ী চেক পোষ্ট পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক ও প্রশাসন) মো.ছফি উল্লাহ।

তিনি বলেন, করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির জন্য ও লোকজন যেন বিনা প্রয়োজনে ঘর থেকে অযাথা মোটরসাইকেল নিয়ে ঘুরাফেরা না করে সেজন্য পুলিশ তীব্র  গরমের মধ্যে পুলিশ চেক পোষ্ট বসাইয়ে যানবাহ চালক ও মালিকদের সচেতন করছে।

তিনি আরো বলেন, প্রতিদিন পুলিশ জনগণকে সচেতন করতে মাইকিং করছে,সেনাবাহিনী টহল দিচ্ছে তার পরও লোকজন হাট বাজারে ঘুরাফেরা করতে দেখা যাচ্ছে।

এসব চেক পোষ্টগুলোতে পুলিশের সহকারি পুলিশ সুপারগণ দায়িত্ব পালন করতে দেখা গেছে। সাথে ছিলেন জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক,পুলিশ সাজেন্ট ও পুলিশকনস্টেবলগণ। এসময়ে তারা মোটরসাইকেলে হেলমেট নিশ্চিত,গণপরিবহন নিষিদ্ধ ও দলে দলে লোকজন ঘুরাঘুরি না করার উপর জোর দেন।

শহরের হ্যাপীর মোড় এলাকায় চেক পোষ্টে উপস্থিত( পুলিশ শিক্ষনবীশ ক্যাডার) সহকারি পুলিশ সুপার মো.সোহেল উদ্দিন ও সহকারি সুপার মো. রকিবুল হাসান বলেন, করোনা প্রতিরোধে জনসচেতনতা আরো একটু বৃদ্ধি করা সে লক্ষে পুলিশ সুপার মো. আলমগীর কবীরের নির্দেশে আমরা চেক পোষ্ট বসিয়ে জনগণকে সচেতন করছি।

করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায়, বিনা প্রয়োজনে ঘুরাফেরা না করা, মোটরসাইকেলে দুজন না উঠা, হেলমোট ব্যবহার নিশ্চিত করা ও দল বেঁধে না ঘুরা। এসব ব্যাপারগুলো জনগণকে সুনিশ্চিত করতে পুলিশ অস্থায়ী পুলিশ চেক পোষ্ট বসানো হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions