শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
বান্দরবানে

করোনা সংক্রামক মোকাবেলায় জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত

প্রকাশঃ ০১ এপ্রিল, ২০২০ ০১:০১:১৬ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৭:০২:৫০  |  ৮৪৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে করোনা সংক্রামক মোকাবেলায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।

বুধবার বিকেলে বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:নাজমুল হাসান এই ভ্রাম্যমান আদালতে নেতৃত্ব প্রদান করে। এসময়  ভ্রাম্যমান আদালতের টিমটি প্রথমে বান্দরবান সদরের বালাঘাটা বাজার পরিদর্শন করে এবং বাজারের বিভিন্নস্থানে জটলা বেঁধে চলাচলরত জনসাধারণকে নির্দিষ্ট দূরত্ব রেখে চলাচল করার আহবান জানায়।

পরে বালাঘাটার বিভিন্ন সড়ক ঘুরে পথচারীদের মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ জানায় এবং গরীব ও অসহায় ব্যক্তিদের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:নাজমুল হাসানের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়। অভিযানে বালাঘাটা বাজার,কালাঘাটা বাজার,বড়–য়ার টেক,লেমঝিড়িসহ বান্দরবানের বিভিন্নস্থানে জনসাধরণকে সচেতন করার পাশাপাশি মাস্ক ব্যবহার ও পরিস্কার পরিচ্ছন্ন থাকার আহবান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:নাজমুল হাসান।

অভিযানের শেষ পর্যায়ে লেমুঝিড়ি আগাপাঁড়ার এক  দোকানদারকে জটলা বেঁধে ব্যবসা পরিচালনা করার অপরাধে ৫শত টাকা জরিমানা করে ভ্রাম্য্যমান আদালত।

এসময় অভিযানে বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:নাজমুল হাসান, পেশকার নাজমুল হুদা,অফিস সহায়ক সাচ মং মারমাসহ পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions