মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

করোনা প্রতিরোধে সনাতনী নেতৃবৃন্দের সাথে ক্য শৈ হ্লার মতবিনিময়

প্রকাশঃ ২৭ মার্চ, ২০২০ ১০:৫৩:৫৫ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০৯:৫২:১০  |  ৮৭৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে করোনা প্রতিরোধে ও সচেতনতা বৃদ্ধির জন্য সনাতনী নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় করলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।

শুক্রবার বিকেলে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের হল রুমে পাবর্ত্য জেলা পরিষদের উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

এসময় মতবিনিময় সভার আগে হলরুমে বান্দরবানের বিভিন্ন মন্দিরের পুরোহিতরা করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দূর করতে ও বিশ্ব শান্তি কামনায় গীতাপাঠে অংশ নেয়। গীতাপাঠ শেষে শুরু করা হয় এক মতবিনিময় সভা ।

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন, করোনা ভাইরাস নিমূল করা আমাদের একার পক্ষে সম্ভব নয়। আমাদের সবাইকে সচেতন হতে হবে এবং এই রোগ নিমূলে কাজ করতে হবে। চেয়ারম্যান ক্যশৈহ্লা আরো বলেন,আমাদের সম্মিলিত প্রয়াসে এই রোগের প্রাদুভাব দূর হবে এবং আমরা সুখী সমৃদ্ধ একটি বাংলাদেশ গড়ে তুলতে পারবো।

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা,সদস্য লক্ষীপদ দাশ,বান্দরবান কেন্দ্রীয় দূর্গা মন্দিরের পুরোহিত শংকর দাশ,বান্দরবান শ্রী শ্রী রাধা গিরিধারী  মন্দিরের সাধারণ সম্পাদক শ্যাম গোবিন্দ দাস বহ্মচারী,ইসকন মন্দিরের সভাপতি উজ্জলবর্ণ গৌর দাস,পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা জুড়ি মংসহ বান্দরবানের বিভিন্ন মন্দিরের পুরোহিত ও নেতৃবন্দরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions