শনিবার | ০৪ জুলাই, ২০২০

আলীকদমে বেসামরিক প্রশাসনকে সহায়তা করতে মাঠে নেমেছে সেনাবাহিনী

প্রকাশঃ ২৫ মার্চ, ২০২০ ০৯:৩৮:৩৮ | আপডেটঃ ০৩ জুলাই, ২০২০ ১১:৫৯:০৪  |  ২৯১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার আলীকদম উপজেলায় নভেল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য স্থানীয় প্রশাসন কে সহযোগীতা করতে মাঠে নেমেছে সেনাবাহিনী।

বুধবার (২৫ মার্চ) আলীকদম উপজেলা প্রশাসনকে সঙ্গে নিয়ে আলীকদম সেনা জোন এর একটি টহল দল অত্র উপজেলার গুরুত্বপূর্ন স্থানে টহল দিতে দেখা যায়।

এসময় আলীকদম উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সায়েদ ইকবাল, আলীকদম থানার অফিসার ইনর্চাজ কাজী রকিব উদ্দিন এবং আলীকদম সেনা জোন এর জোন কামান্ডার লেঃ কর্ণেল সাইফ শামীম, পিএসসি সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবাল বলেন- বিদেশ ফেরত ব্যাক্তিদের কে হোম কোয়ারেন্টাইনে রাখা, স্বাস্হ্য বিধি মেনে চলা, সামাজিক দুরত্ব নিশ্চিত করণ ও করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তাসহ সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে স্থানীয় প্রশাসন কে সহযোগীতা করবে সেনাবাহিনী। সকল কে সামাজিক দুরত্ব বজায় রাখা, দুরত্ব বজায় রেখে চলা ফেরা করতে হবে, অহেতুক কেউ ঘর থেকে বের হবেন না, প্রয়োজনীয় দোকান পাঠ যেমন - মুদির দোকান, কাঁছা বাজার, ফার্মেসী /ওষুধের দোকান ছাড়া কিছু খোলা না রাখার জন্য তিনি জনগণের প্রতি অনুরোধ জানান।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions