শনিবার | ০৪ এপ্রিল, ২০২০

রাঙামাটিতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছে ছাত্র ইউনিয়ন

প্রকাশঃ ২৪ মার্চ, ২০২০ ০৮:১৩:২৯ | আপডেটঃ ০৩ এপ্রিল, ২০২০ ০৫:০৬:২৫  |  ১২৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য জেলা রাঙামাটিতে নিম্ন আয়ের শ্রমজীবী ও তাদের শিক্ষার্থী সন্তানদের জন্য বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছে জেলা ছাত্র ইউনিয়ন। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা শহরের বনরূপা বাজার, সমতাঘাট, কাঁঠালতলীসহ বেশ কয়েকটি এলাকায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে সংগঠনটি।

এসময় জেলা ছাত্র ইউনিয়ন বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা জানান, নিজস্ব তহবিল গঠন করে এই হ্যান্ড স্যানিটাইজার কার্যক্রম শুরু করেছে জেলা ছাত্র ইউনিয়ন। আগামীকাল তাদের জেলা শহরের রিজার্ভ বাজারে এ কার্যক্রম চালানোর প্রস্তুতি রয়েছে।

এদিকে জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি অভিজিৎ বড়ুয়া জানিয়েছেন, দেশের বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ, বিভিন্ন সংকটকালীন সময়ের মত বিশ্বব্যাপী এই মহামারীতেও আমরা জনগণের পাশে দাঁড়াচ্ছি। আমরা আমাদের নিজস্ব তহবিলের টাকায় মানুষের মাঝে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি।

তিনি জানান, সারাদেশেই আমাদের এ কার্যক্রম চলমান রয়েছে। তবে সম্প্রতি কাঁচামালের বাড়তি দাম ও সংকটের কারণে এ ধারা বেগমান রাখা বেশ কঠিন হয়ে পড়েছে। এসময় এই মহামারী মোকাবিলা সমাজের বিশিষ্টজন ও বড় রাজনৈতিক দলগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান ছাত্র ইউনিয়নের এই নেতা।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions