মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

বান্দরবানে কাল চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের শিক্ষাবৃত্তি প্রদান করা হবে

প্রকাশঃ ২৭ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩০:২৭ | আপডেটঃ ১৬ মার্চ, ২০২৪ ০৮:৩৭:০৪  |  ৯৩৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান জেলার ২০১৮-২০১৯ অর্থ বছরের শিক্ষাবৃত্তি প্রদান করা হবে আগামী ২৮ ফেব্রুয়ারি শুক্রবার।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিট অফিস সুত্রে জানা যায়, পার্বত্য জেলা বান্দরবানের শিক্ষার্থীদের লেখাপড়া সঠিকভাবে চালিয়ে যাওয়ার জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মাধ্যমে এই শিক্ষাবৃত্তি প্রদান করা হবে।

আগামী ২৮ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১০ টায় বান্দরবানের  অরণ সারকি টাউন হলে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান পার্বত্য জেলার নির্বাচিত ছাত্র-ছাত্রীদের মধ্যে এই শিক্ষাবৃত্তির অর্থ হাতে তুলে দেবেন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিট এর নির্বাহী প্রকৌশলী আবু বিন মো:ইয়াছির আরাফাত জানান, এবারে বান্দরবান জেলায়  কলেজ পর্যায়ে ৩ শত ১৬ জন শিক্ষার্থীকে জনপ্রতি ৭ হাজার টাকা ও বিশ্ববিদ্যালয় পড়–য়া ৪ শত ৯ জন শিক্ষার্থীকে ১০ হাজার টাকা  করে শিক্ষাবৃত্তি প্রদান করা হবে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিট এর নির্বাহী প্রকৌশলী আবু বিন মো:ইয়াছির আরাফাত আরো জানান, বান্দরবানের স্থায়ী বাসিন্দা অথচ দেশের বিভিন্ন স্থানে উচ্চ শিক্ষা গ্রহণ করছে এমন শিক্ষার্থীদের আবেদনের  প্রেক্ষিতে এই শিক্ষাবৃত্তি প্রদান করা হচ্ছে । তিনি নির্বাচিত সকল শিক্ষার্থীদের ২৮ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৮টায় বান্দরবানের অরণ সারকি টাউন হলে উপস্থিত হয়ে রেজিস্ট্রেশন কার্যক্রমে অংশগ্রহণ ও বৃত্তির অর্থ গ্রহনের অনুরোধ জানিয়েছেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions