মঙ্গলবার | ০৭ জুলাই, ২০২০

বান্দরবানে পর্যটকদের বিনোদনে চালু হলো ট্যুরিস্ট বাস

প্রকাশঃ ২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:২১:০১ | আপডেটঃ ০৬ জুলাই, ২০২০ ০৭:০৩:৩৪  |  ৩১৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ভ্রমনে আসা পর্যটকদের বিনোদনের জন্য বান্দরবান সদরের সুনামধন্য হোটেল হিলভিউ এর পক্ষ থেকে চালু হলো ট্যুরিস্ট বাস সাভিস। এই সার্ভিসের মাধ্যমে এখন থেকে বান্দরবানে ভ্রমনে আসা পর্যটকরা বিভিন্ন পর্যটন কেন্দ্রে স্বাছন্দ্যে ভ্রমন করতে পারবেন।

বৃহস্পতিবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে হোটেল হিলভিউ এর ট্যুরিস্ট বাসের শুভ উদ্বোধন করেন।  এর পর পরই  ট্যুরিস্ট বাস সাভিস এর উদ্বোধন উপলক্ষে হোটেল হিলভিউ এর কনফারেন্স রুমে আয়োজন করা হয় এক উদ্বোধনী অনুষ্ঠানের।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,পর্যটন জেলা বান্দরবান আজ থেকে আরো এক ধাপ এগিয়ে গেল। বান্দরবানে এখন থেকে পর্যটকরা এসি ও নন এসি ২ টি বাসের মাধ্যমে জেলার সকল বিনোদন কেন্দ্রে ভ্রমন করতে পারবে, আর এই বাস ভ্রমনে পর্যটকেরা যেমন নিরাপত্তা পাবে তেমনি পাবে স্বল্পমুল্যে ভ্রমনের সুযোগ ।

অনুষ্ঠানে এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার , পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী , বান্দরবান পরিবহন মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সভাপতি আবদুল কুদ্দুছ,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান,হোটেল হিল ভিউর কর্ণধার মো:আবুল কাসেম সওদাগরসহ  বান্দরবানের বিভিন্ন শ্রমিক-মালিক সংগঠনের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

হোটেলের নিজস্ব ব্যবস্থাপনায় পরিচালিত এই বাস এখন থেকে প্রতিদিন পর্যটকদের নিয়ে সকালে বান্দরবানের অন্যতম পর্যটন কেন্দ্র নীলগীরি উদ্দ্যেশে হোটেল ছাড়বে এবং যাত্রা পথে শৈল প্রপাত,চিম্বুক পাহাড়সহ বিভিন্ন বিনোদন কেন্দ্র ভ্রমন শেষে আবার বিকেলে বান্দরবান ফেরত আসবে।

এদিকে বান্দরবানের পর্যটন কেন্দ্রে এসি বাসের মাধ্যমে ভ্রমনের নতুন সুযোগ পাওয়ায় খুশি ট্যুরিস্ট ও সংশ্লিষ্টরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions