বৃহস্পতিবার | ০৯ এপ্রিল, ২০২০

রাঙামাটিতে ফের পর্যটকবাহী বাস উল্টে আহত ৮

প্রকাশঃ ১৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৩:৩০:২৪ | আপডেটঃ ০৮ এপ্রিল, ২০২০ ০৭:২৬:০৮  |  ১৩২৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চারদিনে মাথায় রাঙামাটিতে ফের পর্যটকবাহী বাস উল্টে ৮ পর্যটক আহত হয়েছেন। আহতরা হলেন, মোঃ বাদশা মিয়া(২৩), শাহানাজ বেগম(২৫), রেশমা বেগম(২১), মনিরুল ইসলাম(২৮), মোঃ সিরাজুল ইসলাম(২০), ফাতেমা বেগম(১৯), হেনা বেগম(১৮) ও মিনারা(২৭)। আহতরা সবাই চট্টগ্রামের একটি পোষাক কারখানার শ্রমিক বলে জানা গেছে। আহতদের রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার মানিকছড়ি এলাকায় বাসের ব্রেক ফেল করে এদুর্ঘটনা ঘটে। এর আগে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে সাপছড়িতে পর্যটকবাহী বাস উল্টে বাসের হেলপার নিহত ও ২৭ পর্যটক আহত হন।

মানিকছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুর রহমান জানান, চট্টগ্রাম থেকে রাঙামাটিগামী একটি বিআরটিসি বাস পিকনিক টুরিষ্ট ভাড়া নিয়ে রাঙামাটি যাওয়ার পথে মানিকছড়ি নামক এলাকায় ব্রেকফেল করে দুর্ঘটনা ঘটে। এতে চালক ও হেলপার পালিয়ে যায়। এঘটনায় ৮ জন আহত হয়েছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাক্তার শওকত আকবর বলেন, মানিকছড়ির বাস দুর্ঘটনায় এপর্যন্ত ৮ জনকে ভর্তি করা হয়েছে। তবে এদের মধ্যে কেউ গুরুতর নন। প্রাথমিক চিকিৎসা নিয়ে সবাই চলে যেতে পারবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions