বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

বর্তমান সরকারের আমলে পাহাড়ে ব্যাপক উন্নয়ন হচ্ছে : পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ৩০ জানুয়ারী, ২০২০ ১০:৪৩:০৫ | আপডেটঃ ২৬ মার্চ, ২০২৪ ১২:৩৮:১৪  |  ৯৪১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের পৌর এলাকার ১নং ওয়ার্ডের ভরাখালের উপর নির্মিত গার্ডার ব্রীজের উদ্বোধন ও আবুল নগর (কসাই পাড়া) মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৬০লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান পৌর এলাকার ভরাখালের উপর নবনির্মিত নির্মিত গার্ডার ব্রীজ ও ১৫ লক্ষ টাকা ব্যয়ে সদরের আবুল নগর (কসাই পাড়া) মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার জেরিন আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক মোঃ আবদুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত,রেডক্রিসেন্ট এর সেক্রেটারি অমল কান্তি দাশসহ সুশীল সমাজের প্রতিনিধিরা।

পরে এক আলোচনা সভায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, এই এলাকার জনগন অনেকদিন ধরে একটি ব্রীজের জন্য অনেক দুর্ভোগে ছিল।  আজ প্রায় হাজারেরও বেশি লোকের যাতায়াতের সুবিধা নিশ্চিত করা হল এই ব্রীজের উদ্ধোধনের মধ্য দিয়ে। এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে পার্বত্য এলাকার উন্নয়ন হচ্ছে এবং আগামীতে ও আরো নানা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের মধ্য পার্বত্য এলাকার উন্নয়নের ধারা তরান্বিত হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions