বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪
বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠিত

সভাপতি আবুল বশর ,সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকন

প্রকাশঃ ৩০ জানুয়ারী, ২০২০ ১০:৩৮:৩২ | আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ ০৬:০৩:০২  |  ১১৯৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জেলা কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সভা ও কমিটি গঠন অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হয়েছে।  
বান্দরবানের হিলভিউ কনভেনশন হলে বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির আহ্বায়ক মো. নাজিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর,জেলা কাঠ ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি রাজ কুমার চহ্লা প্রু জিমিসহ বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

সভায় আলহাজ আবুল বশর সওদাগর কে বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি ও হাবিবুর রহমান খোকন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। নবগঠিত কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ সভাপতি আলহাজ মো. জামাল উদ্দিন,সহ-সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম চৌধুরী,কোষাধ্যক্ষ আছহাব উদ্দিন চৌধুরী,দপ্তর সম্পাদক মো. সিরাজুল ইসলাম,প্রচার সমাজ কল্যাণ ও ক্রীড়া মো. আবুল খায়ের আবু,সদস্য কামাল উদ্দিন চৌধুরী,সদস্য মো. সালাউদ্দিন সওদাগর,সদস্য আলহাজ¦নাজিম উদ্দিন-(২)সৈয়দ আহাম্মদ তালুকদারকে সদস্য মনোনীত করে ১১ সদস্য বিশিষ্ট বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির কার্যনির্বাহী নতুন কমিটি গঠিত হয়।

বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকন জানান, নবগঠিত এই কমিটি আগামী ৩ বছরের জন্য বান্দরবান জেলা কাঠ ব্যবসায়ী সমিতির উন্নয়ন ও কল্যাণে কাজ করা যাবে , আমরা সকলের সার্বিক সহযোগিতা কমানা করছি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions