মঙ্গলবার | ১৮ ফেব্রুয়ারী, ২০২০

বান্দরবানে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশঃ ২৯ জানুয়ারী, ২০২০ ০৫:১৪:১২ | আপডেটঃ ১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:০৯:৩৭  |  ২৪৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান শহরের বনরুপা পাড়ায় রিনা আক্তার (২০) নামের এক গৃহবধূ  আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের জের ধরে বুধবার সকালে গলায় ফাঁস দিয়ে এই আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ডের বনরুপা পাড়ায় ভাড়া বাসায় গত ২ বছর যাবৎ মো.জাহেদ এবং স্ত্রী রিনা আক্তারসহ ৮মাস বয়সী এক সন্তানের বসবাস। দীর্ঘদিন ধরে তাদের স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক দন্ব লেগে রয়েছে,যারই প্রেক্ষিতে বুধবার সকালের নাস্তা করার সময় রিনা আক্তারের সঙ্গে স্বামী মো. জাহেদের মধ্যে ঝগড়া শুর হয়। ঝগড়ার পর হঠাৎ রিনা আক্তার একটি রুমে গিয়ে দরজা বন্ধ করে অভিমান করে ঘরের ছাদের ফ্যানের হুকের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ।

গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন,আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দরজা ভেঙ্গে রিনা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে। রিনা আক্তারের লাশের প্রাথমিক তদন্ত শেষে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপরে বান্দরবান সদর থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions