মঙ্গলবার | ১৮ ফেব্রুয়ারী, ২০২০

জুরাছড়িতে শীতার্তদের মাঝে জেলা পরিষদের কম্বল বিতরণ

প্রকাশঃ ২৮ জানুয়ারী, ২০২০ ০৯:১৯:২৭ | আপডেটঃ ১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০৮:৫৮:৩৫  |  ১৫৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশের ন্যয় রাঙামাটিতেও পরছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। প্রতি বছরের ন্যয় এবারও এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের কর্তৃক দূর্গম জুরাছড়ি উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক দুঃস্থ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (২৮জানুয়ারি) সকালে জুরাছড়ির জেলা পরিষদ বিশ্রামাগারে শীতার্তদের মাঝে শীতবস্ত্রগুলো বিতরণ করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা।

বিতরণকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন, জুরাছড়ির বিভিন্ন এলাকায় গরীব ও অসহায় মানুষ শীতে দুর্ভোগ পোহাচ্ছে। শীতার্ত এ সব অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক ও মানবিক দায়িত্ব। কেন না, এখানকার খেটে খাওয়া মানুষ প্রতিদিন যা রোজগার করে, তা দিয়ে পরিবার চালাতে হিমশিম খাচ্ছে। তাদের অনেকের পক্ষেই শীতবস্ত্র কেনা সম্ভব হয় না। তাই সমাজের সর্বস্তরের মানুষের কর্তব্য অসহায়দের শীতবস্ত্র দিয়ে সাহায্য করা।

তিনি আরো বলেন, নিঃস্বার্থভাবে বিপদগ্রস্থ মানুষের সাহায্য ও সেবা করাই মানবধর্ম। রাঙামাটি জেলা পরিষদের ন্যয় অন্যান্য সামাজিক ও রাজনৈতিক দল অসহায়দের পাশে দাঁড়ানোর মানসিকতা নিয়ে এগিয়ে আসলে সমাজের দুঃস্থ অসহায় মানুষ উপকৃত হবে বলে তিনি মন্তব্য করেন ।
বিতরনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিরঞ্জীব চাকমা, সাংগঠনিক সম্পাদক উত্তম চাকমা, ২নং বনযোগীছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উজ্জল চাকমা, মিন্টু চাকমা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জ্ঞানমিত্র চাকমা, সাধারণ সম্পাদক সুদীপ্ত চাকমা’সহ এলাকার গন্যমান্যব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions