মঙ্গলবার | ১৮ ফেব্রুয়ারী, ২০২০

ছাত্রলীগের বর্তমান কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা

প্রকাশঃ ২৮ জানুয়ারী, ২০২০ ০৫:১৮:৫৯ | আপডেটঃ ১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০১:৩২:৪১  |  ৯২৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি আব্দুল জব্বার সুজন এবং সাধারন সম্পাদক প্রকাশ চাকমার বিরুদ্ধে সংগঠন পরিপন্থি অনিয়ম, অর্থ লেন দেন, টেন্ডারবাজি, চাঁদাবাজি, বিভিন্ন অনৈতিক কার্যক্রমের কারনে সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন ও বির্তকিত হওয়ায় অবাঞ্চিত ঘোষণা করে আজ দুপুরে  রাঙামাটি ছাত্রলীগের একাংশ দলীয় অফিসে সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ বাপ্পা বলেন, বর্তমান কমিটি গঠনতন্ত্র অনুসরণ না করে উপজেলা কমিটি বিলুপ্ত করছে। যা তাদের এখতিয়ারের বাইরে। তিনি অভিযোগ করে বলেন, মূলত পছন্দসই প্রার্থী আনতে তারা এই ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এছাড়া বর্তমান কমিটির সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে টেন্ডারবাজি, মাদক ব্যবসা ও চাঁদাবাজির বিভিন্ন অভিযোগও রয়েছে। যার কয়েকটি মামলা বর্তমানে বিচারাধীন রয়েছে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে। সংবাদ সম্মেলনে বর্তমান কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ ও যুগ্ম সম্পাদক মঈনুদ্দীন শাকিলকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ, যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ বাপ্পা, মঈনুদ্দীন শাকিল, সদর ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক অপু লেপচাসহ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন বলেন, জেলা কমিটি থাকতে ভারপ্রাপ্ত কমিটি নামে কোন কমিটি থাকতে পারে না। কোন কমিটি দিতে চাইলে একমাত্র কেন্দ্র-ই পারে, অন্য কেউ পারেন না।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions