বৃহস্পতিবার | ২৮ মে, ২০২০

রাঙামাটিতে স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ-১ এর বই বিতরণ উৎসব সম্পন্ন

প্রকাশঃ ২৫ জানুয়ারী, ২০২০ ০২:০৬:৫৯ | আপডেটঃ ২৭ মে, ২০২০ ০৪:১০:৩৮  |  ২৬৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  স্বপ্নযাত্রী  ফাউন্ডেশন রাঙামাটির সার্বিক ব্যবস্থাপনায়  পরিচালিত স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ-১ এর অর্ধশত শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন  বই ও  আইডি কার্ড  বিতরণ করা হয়। বিদ্যাপীঠে ২০২০সালের  প্রাক-প্রাথমিকে প্রায় ৩৫ জন  ও নবগঠিত ১ম শ্রেণীতে প্রায় ২০জন শিক্ষার্থী রয়েছে।

বই বিতরন অনুষ্ঠান স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটি শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দীন এর পরিচালনায় এবং স্বপ্নযাত্রী রাঙামাটি জেলা শাখার  সভাপতি  আজাদ সিদ্দিক এর সভাপতিত্বে   প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ আওয়ামী লীগ রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য   হাজী মোহাম্মদ মুছা মাতব্বর।
 প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  উক্ত বিদ্যাপীঠ রাঙামাটিতে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে  পড়া শোনার যে কাঠামো আসলেই মনোমুগ্ধকর। স্বপ্নযাত্রী ফাউন্ডেশন এর   কার্যক্রম অবশ্যই প্রশংসনীয়।  তাদের এমন  চ্যালেঞ্জিং মানবিক কাজে সমাজের সকল স্তরের  মানুষকে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান।  তিনি নির্দিষ্ট একটি জায়গার ভিত্তিতে  ভবন করে দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এবং ভবিষ্যতে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রনেতা  আহমেদ ইমতিয়াজ (রিয়াদ), নুরুল আলম, সোহেল   অত্র ফাউন্ডেশন এর জেলা শাখার  যুগ্ন-সাধারণ সম্পাদক  হাফেজ ঈমাম হোসেন,  অর্থ সম্পাদক মোঃআব্বাস উদ্দীন,  ধর্মীয় সম্পাদক সাজ্জাদ হোসেন, নবাগত সদস্য রিহা, উক্ত বিদ্যাপীঠের শিক্ষিকা সোনিয়া আক্তার ও ফাতেম বেগম  এবং দোয়েল সমাজকল্যাণ সংস্থা'র প্রতিনিধিসহ  অন্যান্যরা।

বিগত তিনবছর ধরে পথে প্রান্তরে শিক্ষা বিস্তারের লক্ষে রাঙামাটির অবহেলিত শান্তিনগরে  সম্পূর্ণ বিনামূল্যের এই বিদ্যাপীঠ পরিচালিত করছে দেশসেরা জয়বাংলা ইযুথ এ্যওয়ার্ডপ্রাপ্ত সামাজিক ও মানবিক সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন।  অচিরেই রাঙামাটিতে যাত্রা শুরু করবে বিদ্যাপীঠ ২।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions