মঙ্গলবার | ১৮ ফেব্রুয়ারী, ২০২০

লামায় শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, শিক্ষা সামগ্রী ও খেজুর বিতরণ

প্রকাশঃ ২১ জানুয়ারী, ২০২০ ১০:২৫:৫৫ | আপডেটঃ ১৮ ফেব্রুয়ারী, ২০২০ ১১:১৩:৩৫  |  ১৮৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার ম্রো শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস এবং লামা সদর ও রুপসীপাড়া ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের মোট ১ হাজার ১৫০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এর সহধর্মীনি মেহ্লাপ্রু ।

মঙ্গলবার (২১ জানুয়ারী) বেলা ১১টায় সদর ইউনিয়নের মেরাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এবং বিকেলে রুপসীপাড়া ইউনিয়ন পরিষদে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী বিতরণ করা হয়।

সদর ইউনিয়নে ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এর সহধর্মীনি মেহ্লাপ্রু । অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা, উপজেলা আওয়াামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তপন কুমার চৌধুরী, বান্দরবান উইমেন চেম্বার অব কর্মাসের চেয়ারম্যান লাল ছানী লুসাই, বিশ্ব খাদ্য কর্মসূচী (ডব্লিউ.এফ.পি) এর প্রতিনিধি খিং খিং প্রু জুসি, একতা মহিলা সমিতির নির্বাহী পরিচালক আনোয়ারা বেগম সহ প্রমূখ।     
রুপসীপাড়া ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা।

একই সময় বিশ্ব খাদ্য কর্মসূচীর অর্থায়নে ও স্থানীয় এনজিও একতা মহিলা সমিতির ব্যবস্থাপনায় প্রত্যেক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ২ কেজি করে খেজুর বিতরণ করা হয়। একই অনুষ্ঠানে উক্ত কার্যক্রমের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রীর সহধর্মীনি। বিশ্ব খাদ্য কর্মসূচী (ডব্লিউ.এফ.পি) এর প্রতিনিধি খিং খিং প্রু জুসি জানান, সমগ্র উপজেলার সকল শিক্ষার্থীরা ধারাবাহিকভাবে ২ কেজি করে খেজুর দেয়া হবে। স্থানীয় এনজিও একতা মহিলা সমিতি বিতরণ কার্যক্রম পরিচালনা করবে।  

সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন ও রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা জানান, লামা সদর ইউনিয়নের ১ হাজার ১০০ জন ও রুপসীপাড়া ইউনিয়নের ৫০জন শিক্ষার্থীর মাঝে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন মন্ত্রী বীর বাহাদুর এর সহ-ধর্মীনি মেহ্লাপ্রু ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions