রবিবার | ২৩ ফেব্রুয়ারী, ২০২০

সাজেকে অপহরনের পর যুবককে হত্যা

প্রকাশঃ ২১ জানুয়ারী, ২০২০ ০৬:০৪:৩৯ | আপডেটঃ ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:৫৯:৪৮  |  ৯৮৪
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে বাড়ি থেকে রাস্তা চেনানোর কথা বলে ডেকে নিয়ে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  সোমবার দিবাগত রাতে উপজেলার সাজেক ইউনিয়নের নাঙ্গলমারা নামক পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের ভাগ্যধন চাকমা (৩৩) ওই এলাকার মৃত বরুন বিকাশ চাকমার ছেলে।

নিহতরর স্ত্রী জবারাণী চাকমা(২৭) জানান, সোমবার রাত ১টার দিকে ৫-৬জনের একদল সন্ত্রাসী এসে আমার স্বামীকে ঘর থেকে ডেকে নিয়ে রাস্তা চিনিয়ে দিতে বলে, তাদের  তখন স্বামীকে বাড়ির পাশের মাঠের রাস্তা দেখিয়ে দিতে নিয়ে গেলে  রাতে আর বাসায় ফিরেনি। বাসায় সকালে ভোরে ঘুম থেকে উঠে আত্বীয় স্বজনদের রাতের ঘটনাটি বলার পর স্বামীকে খোজাখুজির একপর্যায়ে বাড়ি থেকে ২-৩কিলোমিটার দূরে জঙ্গলের ভিতর মৃত দেহটি পাওয়া যায়। এসময় তার নিহতের শরীরে মাথায় এবং চোখে কুপানোর চিহৃ দেখা যায়।

এদিকে ঘটনার বিবরণ দিতে গিয়ে পাঁচ মাসের শিশু সন্তান সন্তান কোলে নিয়ে বারবার কান্নায় ভেঙ্গে পড়েন নিহতের  স্ত্রী জবারাণী চাকমা।

সাজেক থানার ওসি মো. ইসরাফি জানান , মঙ্গলবার সকালে নিহতের  লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। লাশ উদ্ধারে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল পাঠানো হবে।

এ ব্যাপারে তদন্ত সাপেক্ষ পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে নিহত ব্যাক্তি পেশায় কৃষক হলেও রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি, অন্যদিকে এলাকাটি ইউপিডিএফ নিয়ন্ত্রিত।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions