শুক্রবার | ১০ জুলাই, ২০২০
গুজব নয়

উদ্ধার করা হয়েছে জেএসএস এমএন লারমা গ্রুপের কর্মী পান্ডব চাকমার লাশ

প্রকাশঃ ১৯ জানুয়ারী, ২০২০ ০৮:১৯:০৩ | আপডেটঃ ০৯ জুলাই, ২০২০ ১১:৫৯:৫৪  |  ৮২৭৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদুতে সন্ত্রাসীদের গুলিতে সংস্কারবাদী জনসংহতি সমিতির (জেএসএস) এমএন লারমা গ্রুপের এক সদস্য নিহত হওয়ার ঘটনা প্রশাসন থেকে নিশ্চিত না করায় এটিকে প্রথমে গুজবে হিসেবে মনে করা হলেও সন্ধ্যায় নিহতের লাশ  করে আইন শৃঙ্খলাবাহিনী।

এ ঘটনা ঘটে। নিহতের নাম পান্ডব চাকমা (৩৬)। সংশ্লিষ্ট স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা ও রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুপি উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের বাড়ী বাঘাইছড়ির রাঙ্গাদুরছড়ি গ্রামে।

জানা যায়, রোববার দুপুরের দিকে লংগদু উপজেলার ১ নম্বর আটারকছড়া ইউনিয়নের বান্দরতলা ছড়া নামক দুর্গম পাহাড়ি গ্রামে  সকাল সাড়ে ৯টার দিকে ওই এলাকায় পান্ডব চাকমা এবং আরেক সহকর্মী অর্জুন চাকমা (৩২) সাংগঠনিক কাজে বের হন। তখন তাদের লক্ষ্য করে অতর্কিত গুলি চালায় একদল সশস্ত্র সন্ত্রাসী। এতে ঘটনাস্থলেই মারা যান পান্ডব চাকমা। দুর্গম এলাকা হওয়ায় সন্ধ্যা নাগাদ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেছে আইন শৃঙ্খলাবাহিনী। গুলিতে আহত  পান্ডবের সহযোগী অর্জুন চাকমা নিখোঁজ রয়েছেন।  

আটারকছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে ঘটনাস্থলেই পান্ডবের মৃত্যু হয়েছে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ জানান, এলাকাটি দুর্গম হওয়ায় ঘটনাটি নিশ্চিত হতে সময় লেগেছে। তিনি আরো জানান, থানা থেকে প্রায় ২২ কিলোমিটার দুরে ঘটনাটি ঘটে। সেখানে নদীতে আবার কখনো পায়ে হেটে যেতে হয়েছে। সন্ধ্যায় লাশ করেছে পুলিশ। লাশ থানায় নিয়ে আসা হচ্ছে লাশের সাথে নিহতের ভাই প্রেম কুমার চাকমা এবং  বোন জামাই সুমঙ্গল চাকমা  রয়েছেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions