শুক্রবার | ০৪ ডিসেম্বর, ২০২০

রাঙামাটিতে অসহায় ও দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ বাসন্তী চাকমা এমপি

প্রকাশঃ ১৮ জানুয়ারী, ২০২০ ০৪:০১:৫৭ | আপডেটঃ ০৪ ডিসেম্বর, ২০২০ ০৫:০৭:৪২  |  ১৫৭৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকায় আজ শনিবার সকালে দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমানের সহযোগিতায়  তিন পার্বত্য জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা প্রধান অতিথি হিসেবে এই কম্বল বিতরণ করেন।

এসময় জেলা আওয়ামীলীগের মৌহিতা দেওয়ান, সহ সভাপতি ঝর্ণা খীসা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি দীপক চাকমা, পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি জয়া দে, সাধারন সম্পাদক জ্যোস্না আক্তার, জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক সুলতান মাহমুদ বাপ্পাসহ ছাত্রলীগ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণকালে বাসন্তী চাকমা এমপি বলেন, বর্তমান সরকার পার্বত্য এলাকার উন্নয়নে আন্তরিকতা নিয়ে কাজ করছে, পাহাড়ী বাঙালী সবাইকে সরকারের কাজকে এগিয়ে নিতে সহযোগিতা করতে হবে।

তিনি আরো বলেন, আমি খাগড়াছড়ির এমপি  হলেও ৩ জেলাকে সমানভাবে দেখি, কোন জেলাকে অবহেলা করা সুযোগ নেই।

এমসয় বাসন্তী চাকমা এমপি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনিত করে শুধু খাগড়াছড়ির দায়িত্ব দেননি, তিন পার্বত্য জেলার দায়িত্ব কাধে তুলে দিয়েছেন। তারই ফলস্বরুপ এ তিন জেলার জনগণের ভালমন্দ দেখার দায়িত্ব আমার ওপর বর্তায়। তাই, আমাকে শুধু এক জেলার এমপি না ভেবে, নিজেদেরই এমপি ভাববেন। আমি আপনাদের কল্যাণে কাজ করে যেতে চাই। আপনাদের যেকোন প্রয়োজনে পাশে থাকতে পারলে নিজেকে ধন্য মনে করবো।

শেষে ৫শতাধিক দু:স্থ ও শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions