শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

জুরাছড়িতে মুজিব বর্ষ উদযাপনের ক্ষণ গনণা কর্মসূচি উদ্বোধন

প্রকাশঃ ১০ জানুয়ারী, ২০২০ ১২:১৮:০৪ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০২:৩১:৪৪  |  ১৪২৬
সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। সারা দেশের মতো জুরাছড়ি উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উপলক্ষে ঘোষিত মুজিববর্ষ উদযাপনের ক্ষণগনণা কর্মসূচি উদ্বোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে এক যোগে উদ্ভোধনের পর উপজেলা প্রশাসনের কার্যালয়ের মূল ফটকে স্থাপিত কাউন্ট ডাউন ঘড়ি  চালু করা হয়। এসময় উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান, ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, আল্পনা চাকমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রবর্তক চাকমা, মৈদং ইউপি চেয়ারম্যান সাধনানন্দ চাকমা, উপজেলা শিক্ষা কর্মকর্তা কৌশিক চাকমা, রির্সোস সেন্টারের ইন্সেট্রক্টর মোঃ মরশেদুল আলম, সমাজ সেবা কর্মকর্ত, মোঃ মাহমুদুল হাসানসহ সরকারী-বেসরকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন এবং পরে উপজেলা মিনি মাঠে উপজেলা প্রশাসনের আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহন করেন।

এদিকে বিকাল বেলা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালী উপজেলা মসজিদ থেকে বের করে যক্ষা বাজার, থানা প্রদক্ষিণ করে বিশ্রামাগারে এসে শেষ হয়। বিশ্রামাগারে অনুষ্ঠিত আলোচনা সভায় আওয়ামী লীগের সভাপতি প্রর্বতক চাকমার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বনযোগীছড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জল চাকমা, জুরাছড়ি আওয়ামী লীগের সাধারণ সম্পাক মিন্টু চাকমা, ছাত্র লীগের সভাপতি জ্ঞান মিত্র চাকমাসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions