বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

অতিরিক্ত চীফ জুডিসিয়িাল ম্যাজিস্ট্রেটের বদলীর দাবিতে সমাবেশ

প্রকাশঃ ০৯ জানুয়ারী, ২০২০ ০৭:১২:২৩ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০১:৫৭:৫০  |  ১০৬৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এক প্রতিবাদ সমাবশে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৯ জানুয়ারী) সকালে বান্দরবানে পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে জেলা সদরের কার মাইক্রো জীপ শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় প্রতিবাদ সমাবেশে বক্তারা সম্প্রতি বান্দরবানের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুুল্লাহ আল মামুন কর্তৃক বান্দরবানের পরিবহন শ্রমিকদের নেতা ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছকে থানচিতে একটি ইটভাটা নির্মান করাকে কেন্দ্র করে মামলা দায়ের এবং রাতের মধ্যে গ্রেফতার করে হাজতে পাঠানোর তীব্র প্রতিবাদ জানান।
 
এসময় বক্তারা অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুুল্লাহ আল মামুনকে দ্রুত সময়ে বান্দরবান থেকে অন্যত্র বদলী করার দাবী জানান, অন্যথায় অনিদিষ্টকালের হরতাল পালনের সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান শ্রমিক নেতারা।

প্রতিবাদ সভায় উপস্থতি ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও বান্দরবান পূরবী চেয়ারকোচ মালিক সমিতির সেক্রেটারি কাজল কান্তি দাশ, বান্দরবান পরিবহণ মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সভাপতি মো:আব্দুল কুদ্দুস,সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টুসহ শ্রমিক ইউনিয়নের বিভিন্ন সদস্যরা উপস্থতি ছিলেন।

 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions