শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
রাঙামাটিতে

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে মাষ্টার হারাধন স্মৃতি সংসদ

প্রকাশঃ ০৮ জানুয়ারী, ২০২০ ১১:৩৭:৫৬ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৫:১৩:৫২  |  ৮৯৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির দরিদ্র শীতার্থ মানুষের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংস্থা মাষ্টার হারাধন স্মৃতি সংসদ। বুধবার (৮ জানুয়ারী) সকালে রিজার্ভ বাজার স্মৃতি সংসদের কার্যালয়ে শীতার্থদের হাতে কম্বল তুলে দেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর।

এ সময় রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও প্রবীন চারণ সাংবাদিক এ,কে,এম মকছুদ আহমেদ, বিশিষ্ট সমাজ সেবক আশীষ দাশ গুপ্ত, রাঙামাটি প্রেস ক্লাবের সহ সভাপতি অলি আহমেদ, মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নন্দন দেবনাথসহ মাষ্টার হারাধন দেবনাথের ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণে রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার, আর এই সরকারের আমলেই গরীব দুঃখী ও অসহায় মানুষদের অনেক উন্নয়ন হচ্ছে। বর্তমান সরকারের আমলেই গরীব ও অসহায়রা দুস্থ ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ বিভিন্ন সেবা পাচ্ছে। তাই সরকারের পাশাপাশি মাষ্টার হারাধন স্মৃতি সংসদের মতো বেসরকারি সকল প্রতিষ্ঠানকে গরীব ও অসহায়দের পাশে দাঁড়ানোর আহŸান জানান তিনি।

এসময় বক্তারা বলেন, প্রতি বছর মাষ্টার হারাধন স্মৃতি সংসদ শীতার্থদের পাশে এসে দাঁড়ায় এটি একটি মহৎ কাজ। এই ভাবে যদি যার যার অবস্থান থেকে অসহায় শীতার্থ মানুষের পাশে এসে দাঁড়ায় তা হলে এইসব শীতার্থ মানুষগুলো শীতের প্রকোপ থেকে পরিত্রাণ পেতো এবং তাদের কষ্ট লাঘব হতো।

পরে রাঙামাটির বিভিন্ন এলাকার প্রায় শতাধিক শীতার্থ মানুষের হাতে শীতবস্ত্র কম্বল তুলে দেন অতিথিবৃন্দ।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions