শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটি রিজিয়ন টি ২০ ক্রিকেট প্রতিযোগিতায় কনফিডেন্স ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন

প্রকাশঃ ০৭ জানুয়ারী, ২০২০ ১২:০৬:৩৪ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৩:৩৬:০৮  |  ১৩৫৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ক্রীড়া গড়ে সম্প্রীতি এই শ্লোগানকে সামনে রেখে  তৃণমুল পর্যায়ে ক্রিকেট খেলার প্রসার - প্রচার এবং প্রতিভাবান খেলোয়ার সৃষ্টির লক্ষ্যে রাঙামাটি সেনা রিজিয়নের সহায়তায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে  রাঙামাটিতে অনুষ্ঠিত হলো মাস ব্যাপী রাঙামাটি রিজিয়ন টি ২০ ক্রিকেট প্রতিযোগিতা। গত ২১ ডিসেম্বর রাঙামাটি মারী ষ্টেডিয়ামে এই খেলা শুরু হয়, আজ এর সমাপ্তি ঘটে। খেলায় মোট ২১টি দল অংশগ্রহণ করে।

মঙ্গলবার (৭ জানুয়ারী) বিকেলে রাঙামাটি রিজিয়নের পৃষ্টপোষকতায় ও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-পরিষদের আয়োজনে রাঙামাটি মারি ষ্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইনুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি সিভিল সার্জন শহীদ তালুকদার, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিউল আজম।

রাঙামাটি রিজিয়ন উম্মুক্ত টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইনুর রহমান বলেন, রাঙামাটি রিজিয়ন উম্মুক্ত টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজনে আমাদের উদ্দেশ্য সেটি হলো রাঙামাটির জেলা পর্যায়ের খেলাধুলায় সেনাবাহিনীর অবদান আগে থেকেই রেখে আসছে সেটাকে আরো বেগবান করা। তিনি বলেন, আমার দৃঢ় বিশ্বাস যেভাবে আমাদের পার্বত্য জেলাগুলি থেকে বিশেষ করে মেয়েদের যে সম্ভাবনা আমরা দেখতে পাচ্ছি ফুটবলের মধ্যে মেয়েদের যে প্রতিভা কাবাডির মধ্যে যে প্রতিভা এই প্রতিভার ঝলক আমরা ক্রিকেটে দেখতে পাবো এবং যারা আজকে ভালো খেলছে তাদের মধ্যে থেকে একদিন এই দেশে শাকিব, তামিম বা মাশরাফি মতো বড় মাপের খেলোয়াড় তৈরী হবে। আর এই স্বপ্নে যদি সেনাবাহিনীর কোন অবদান রাখতে পেরে তাকে সেটা আমরা খুব আনন্দের সাথে সেই সুযোগ গ্রহন করবো এবং এখানকার প্রশাসনসহ সকল সংস্থার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এখানকার আর্থসামাজিক তথা অন্যান্য সকল ক্ষেত্রে উন্নয়নে জন্য যে ভূমিকা পালন করতে পারি সেটা আমরা পালন করবো।

ফাইনাল খেলায় বীরশ্রেষ্ট মুন্সি আবদুর রউফ স্মৃতি সংসদ বনাম কনফিডেন্স ক্রিকেট একাডেমী সাথে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বীরশ্রেষ্ট মুন্সি আবদুর রউফ স্মৃতি সংসদ ৯ ইউকেটে ১১৮ রান করে। অন্যদিকে কনফিডেন্স ক্রিকেট একাডেমী ৮ ইউকেটে ১৮৩ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।



এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions