শনিবার | ১৮ জানুয়ারী, ২০২০
বান্দরবান

সাউথ এশিয়ান গেমসে কারাতে ও খো খো ইভেন্টে পদক বিজয়ীদের সংবর্ধনা দিবে জেলা পরিষদ

প্রকাশঃ ১৪ ডিসেম্বর, ২০১৯ ০৬:২০:২৮ | আপডেটঃ ১৭ জানুয়ারী, ২০২০ ০৫:৫৪:৪৭  |  ৪৭০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ১৩তম সাউথ এশিয়ান গেমস এ কারাতে ও খো খো ইভেন্টে পদক বিজয়ীদের বর্নাঢ্য আয়োজনে সংবর্ধনা দিচ্ছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ। আগামী ১৫ ডিসেম্বর রবিবার বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে বর্ণাঢ্য আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হওয়ার কথা জানিয়েছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা।

শনিবার সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা। এসময় বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্র্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সংবাদ সম্মেলনে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, ১৫ ডিসেম্বর রোববার বিকাল ৩টায় বান্দরবান সদরের অরুণ সারকী টাউন হলে ১৩তম সাউথ এশিয়ান গেমস  এ অংশ নেয়া কারাতে ও খো খো ইভেন্টে বিভিন্ন পদক বিজয়ীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এসময় সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড.মোঃ মোজাম্মেল হক খান,৬৯পদাতিক ব্রিগেডের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শাহিদুল এমরান,এএফডব্লিউসি,পিএসসি, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এ টি এম কাউছার হোসেন।

এসময় সংবাদ সম্মেলনে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা বলেন, সম্প্রতি নেপালে অনুষ্ঠিত ১৩তম সাউথ এশিয়ান গেমস  এ বাংলাদেশের হয়ে কারাতে ও খো খো ইভেন্টে বিভিন্ন পদক জয় করে বাংলাদেশের খোলেয়াড়রা, আর তাদের মধ্যে বাংলাদেশ ৩টি স্বর্ণ,৩টি রৌপ্য ও ১২টি তাম্র জয় করে। তিনি আরো বলেন, কারাতে ও খো খো ইভেন্টের খেলোয়াড়দের উৎসাহ প্রদান করার জন্য বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে এই সংবর্ধনার আয়োজন এবং এই সংবর্ধনায় স্বর্ণপদক বিজয়ীদের এক লক্ষ টাকা, রৌপ্য বিজয়ীদের ৩০ হাজার টাকা ও তাম্র বিজয়ীদের ২০ হাজার টাকা পুরস্কার প্রদান করবে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions