শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটি জেলা পরিষদ হতে প্রতিবন্ধী ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

প্রকাশঃ ১২ ডিসেম্বর, ২০১৯ ০৮:২৮:০২ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৯:৫০:০৬  |  ১১৩৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক জেলার হতদরিদ্র জনগোষ্ঠীর উন্নয়নের অংশ হিসেবে প্রতিবন্ধী, অসহায় ও হতদরিদ্র পরিবারকে সাবলম্বী করার লক্ষ্যে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে শহরের বিএম মার্কেটে এসব সেলাইমেশিন বিতরণ করা হয়। বিতরণী অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২জন বাক প্রতিবন্ধী এবং ২৮জন অসহায় ও গরীব দুঃস্থ মোট ৩০টি পরিবারের মাঝে সেলাইমেশিনগুলো তুলে দেন।

এ সময় রাঙামাটি প্রতিবন্ধী স্কুল ও পূর্নবাসন কেন্দ্রের সাধারণ সম্পাদক নুরুল আবছার ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সেলাই মেশিন বিতরণকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান বলেন, অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য এবং তাদের সাবলম্বী করতে বর্তমান সরকার সর্বদাই চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারই অংশ হিসেবে রাঙামাটি জেলা পরিষদ হতে প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারদের মধ্যে সেলাইমেশিন বিতরণ করা হল। সেলাই মেশিনের মাধ্যমে পরিবারগুলো যেন তাদের দুঃখ কষ্ঠ দুর করে আতœস্বাবলম্বী হতে পারে। তিনি সেলাই মেশিনপ্রাপ্তদের উদ্দ্যেশে বলেন, এই মেশিনগুলো নিজেকে এবং নিজের পরিবারকে স্বাবলম্বী করার একটি অবলম্বন। তাই সঠিকভাবে এগুলোর ব্যবহার যাতে হয়। স্বল্প টাকার লোভে যেন এসব মেশিনগুলো বিক্রী করা না হয়।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions