শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে বেগম রোকেয়া দিবস উদযাপন

প্রকাশঃ ০৯ ডিসেম্বর, ২০১৯ ০৭:১১:৩৯ | আপডেটঃ ১৭ এপ্রিল, ২০২৪ ০৩:৪৮:৫৪  |  ১০৬৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সোমবার সকালে বান্দরবান জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন হতে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে এসে সমবেত হয়। এসময় ব্যানার ও প্ল্যাকার্ড নিয়ে বিভিন্ন শ্রেনী পেশার জনসাধারণ অংশ নেন।

এসময় র‌্যালীতে জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান, দুনীতি দমন কমিশনের চট্টগ্রাম-২ এর সহকারি পরিচালক রতন কুমার দাশ,সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অং চ মং মারমা,পৌরসভার কাউন্সিলর সালেহা বেগম,থুইসিং প্রু লুব্রু, মহিলা বিষয়ক অধিদপ্তরের বান্দরবান জেলা কার্যালয়ে উপ-পরিচালক আতিয়া চৌধুরী,বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সম্পদ বড়–য়া,নারী নেত্রী আলোয়া আক্তার মনিসহ সরকারি বেসরকারি কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions