শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

কাপ্তাইয়ে প্রতিবন্ধী দিবস পালন

প্রকাশঃ ০৫ ডিসেম্বর, ২০১৯ ০৬:৩২:৫২ | আপডেটঃ ০৮ এপ্রিল, ২০২৪ ০৮:২২:৫৮  |  ১০৭৫
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা বিভাগের যৌথ আয়োজনে ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস এবং ২৮ তম আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে বৃহস্পতিবার উপজেলা সদরে র‌্যালী, আলোচনা সভা ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সকালে র‌্যালীটি উপজেলার বিভিন্ন কমপ্লেক্স হয়ে কাপ্তাই-চট্টগ্রাম সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে সভায় মিলিত হয়।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসান, সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় দেবনাথ, তথ্য কর্মকর্তা মো. হারুন, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তনচংগ্যা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়া সহ আরও অনেকে। এর আগে কাপ্তাই তথ্য অফিসের লোক সংগীতের শিল্পিরা সংগীত পরিবেশন করেন।

কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, ওরা নানান প্রক্রিয়ায় তাদের মেধাকে আমাদের নিকট তুলে ধরতে সক্ষম হয়েছে। তাঁরা প্রত্যেকেই এই সমাজের একটি গুরুত্বপূর্ণ অংশ, তাই তাদেরকে অবশ্যই ভালোবাসতে হবে। সরকার প্রতিবন্ধীদের ভাতা-পূর্নবাসন সহ বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করে আসছে, আমাদেরও উচিত তাদের পাশে দাঁড়ানো।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions