শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

ভুয়া চিঠি ছাপিয়ে চাঁদাবাজির অভিযোগ নিয়ে জেএসএস’এর প্রতিবাদ

প্রকাশঃ ২৭ নভেম্বর, ২০১৯ ০৪:৫৩:০০ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৭:৫০:৩৬  |  ১৩৯৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) বিরুদ্ধে ভুয়া ও সাজানো চাঁদাবাজির অভিযোগ তোলা হচ্ছে মর্মে দাবি করে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে সংগঠনটি। সংগঠনটির পক্ষে কেন্দ্রীয় সহ-তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা সংবাদ মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানান।

এতে বলা হয়, সম্প্রতি পার্বত্য চট্টগ্রাম চুক্তির ২২ বছর পূর্তি উপলক্ষে চাঁদা আদায়ের জন্য পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সভাপতি জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমার পক্ষে সমিতির তথ্য ও প্রচার সম্পাদক মঙ্গল কুমার চাকমার নামে ও ভূয়া স্বাক্ষর সম্বলিত একটি ভূয়া, সাজানো ও ভিত্তিহীন নির্দেশনার চিঠি কে বা কারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছে। সেটিকে কেন্দ্র করে কতিপয় অনলাইনভিত্তিক নিউজপোর্টালে সংবাদ প্রচার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জনসংহতি সমিতির পক্ষ থেকে ওই ধরনের কোনো নির্দেশনা জারি করা হয়নি। তাই এমন অভিযোগের প্রশ্নই ওঠে না। এটি সম্পূর্ণ ভিত্তিহীন, বানোয়াট ও ভূয়া। পার্বত্য চট্টগ্রাম চুক্তি ও জনসংহতি সমিতির বিরুদ্ধে কায়েমী স্বার্থান্বেষী গোষ্ঠী ষড়যন্ত্রমূলকভাবে ও রাজনৈতিক হীন-উদ্দেশ্যে এ ধরনের ভুয়া ও সাজানো নির্দেশনার চিঠি প্রচার করা হয়েছে বলে জনসংহতি সমিতি মনে করে। এ ধরনের ষড়যন্ত্রমূলক, উদ্দেশ্য-প্রণোদিত ও ভুয়া নির্দেশনা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা এবং কোনা রকম সত্যতার যাচাই না করে ওই ভুয়া চিঠির ওপর ভিত্তি করে সংবাদ প্রকাশ করায় জনসংহতি সমিতি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions