শনিবার | ০৭ ডিসেম্বর, ২০১৯

রাজস্থলীতে গোলাগুলিতে জেএসএস সন্তু লারমা গ্রুপের ৩জন নিহত

প্রকাশঃ ১৮ নভেম্বর, ২০১৯ ০৮:২৯:৪৬ | আপডেটঃ ০৭ ডিসেম্বর, ২০১৯ ০৬:১৪:১৪  |  ২৩২৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলীতে মুল জনসংহতি সমিতির দুই গ্রুপের মধ্যে গোলাগুলিতে ৩জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিরাপত্তাবাহিনীর সুত্র ও পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, রাজস্থলীর গাইন্দা ইউনিয়নের দুর্গম বালুমোরায় এলাকায় দুুপুর ৩টার দিকে গোলাগুলির ঘটনা ঘটে, গোলাগুলির এক পর্যায়ে একটি পক্ষ পালিয়ে গেলে, এলাকার লোকজন ৩জনের গুলিবিদ্ধ মরদেহ এবং একটি আগ্নেয়াস্ত্র পড়ে থাকতে দেখে নিরাপত্তাবাহিনীকে খবর দেয়।

রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবির জানান, পাহাড়ীদের দুই গ্রুপের গোলাগুলিতে ৩জন মারা গেছে, যারা মারা গেছে তারা জেএসএস সন্তু লারমা  গ্রুপের, অপর পক্ষ কে ছিল জানা যায়নি। লাশ উদ্ধারে ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশ গেছে। 

স্থানীয় সুত্রে জানা গেছে, এলাকাটিতে মগ লিবারেশ পার্টি ও  মুল জেএসএসের অবস্থান রয়েছে। এর কয়েকমাস আগে ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেলেও তখন লাশ পাওয়া যায়নি।

গত ১৬ ও ১৭ অক্টোবর বিশেষ আইন সভায় স্বরাষ্ট্রমন্ত্রীর হুশিয়ারি সত্বেও রাজস্থলীতে গত ২৩ অক্টোবর বিএনপি নেতা ও হেডম্যান দ্বীপময় তংচঙ্গ্যাকে হত্যা করে সন্ত্রাসীরা। ওই ঘটনার পর আজকে রাজস্থলীতে ৩জনকে হত্যা করা হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions