মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

কাপ্তাই ইউপি আওয়ামীলীগের সভাপতি আজমীর, সম্পাদক বাদল

প্রকাশঃ ১৫ অক্টোবর, ২০১৯ ১১:১৫:৫৮ | আপডেটঃ ১২ মার্চ, ২০২৪ ০৬:০৩:০৪  |  ১০৮৩
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। জমকালো আয়োজনে নেতা-কর্মীদের ভোটে কাপ্তাই ইউপি আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন কাপ্তাইয়ের হেভিওয়েট নেতা কাজী সামশুল ইসলাম আজমীর ও আবারও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন পাটোয়ারী বাদল। কাপ্তাই ইউপি সংলগ্ন মাঠ প্রাঙ্গনে মঙ্গলবার সকাল থেকে উৎসবমখর আয়োজনে অনুষ্ঠিত হয় আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন।  

কাপ্তাই ইউপি আওয়ামীলীগের গত কমিটির সভাপতি বাবু সাগর চক্রবর্ত্তীর সভাপতিত্বে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী। পরে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু চিং কিউ রোয়াজা। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক থোয়াইচিং মারমা। এসময় বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মো. নাছির উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নূর উদ্দিন সুমন সহ আরও অনেকে।  

অনুষ্ঠিত সম্মেলনে ৪’শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিল। এদিকে বিজয়ীদের সঙ্গে সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করেন, গত কমিটিরই সভাপতি বাবু সাগর চক্রবর্ত্তী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক আবদুল মালেক ফকির। এছাড়া সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন, ইউপি আওয়ামীলীগেরই সাংগঠনিক সম্পাদক ও সাবেক হেবিওয়েট ছাত্রনেতা আক্তার আলম।

এদিকে সুষ্ঠ ভোটে নিবার্চিত হওয়ায় বিজয়ীদের ফুলেল শুভেচ্ছাও জানিয়েছেন তারা।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions