বৃহস্পতিবার | ১৪ নভেম্বর, ২০১৯

রাঙামাটিতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৪ অক্টোবর, ২০১৯ ০২:২০:৩১ | আপডেটঃ ১৩ নভেম্বর, ২০১৯ ০৪:২২:০৩  |  ৩১১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার মাসিক আইন শৃঙ্খলা সভা আজ সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদের সভাপতিত্বে এতে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শিল্পা রানী দে, অতিরিক্ত পুলিশ সুপার ছুপিউল্লাহ, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তাগন, বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারাসহ আইন শৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকায় সন্তোষ প্রকাশ করা হয়। সভায় সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদের প্রতি জিরো ট্রলালেন্সের কথা উল্লেখ করে বলা হয়, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখা হবে, মাদকসেবী ও বিক্রেতাদের বিষয়ে গোপন তথ্য থাকলে প্রশাসনকে জানাতে অনুরোধ করা হয়।

এছাড়া প্রাথমিক শিক্ষা ব্যবস্থার মান উন্নয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ডেপুটেশন বাতিল করে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষক শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করতে কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়।

জেলা প্রশাসক সভায় জানান, জাতির জনকের জন্মশত বার্ষিকী উপলক্ষে সারাদেশের মত রাঙামাটিতে মুজিব বর্ষ পালন করতে বিভিন্ন কর্মসুচী গ্রহণ করা হয়েছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions