মঙ্গলবার | ১৫ অক্টোবর, ২০১৯
বান্দরবানে

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গরীব ও মেধাবী ছাত্র ছাত্রীদের মধ্যে পোষাক বিতরণ

প্রকাশঃ ০৪ অক্টোবর, ২০১৯ ০৩:৩০:১৭ | আপডেটঃ ১৫ অক্টোবর, ২০১৯ ০৩:৩৯:২২  |  ১৩৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বান্দরবানে গরীব অস্বচ্ছল মেধাবী ছাত্র ছাত্রীদের মধ্যে পোষাক বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে বান্দরবান সদরের কালাঘাটা রামকৃষ্ণ সেবাশ্রমের আয়োজনে ইয়ুথ ওয়েলফেয়ার মিশন বাংলাদেশের পক্ষ থেকে এই পোষাক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানে বান্দরবান  রামকৃষ্ণ সেবাশ্রমের অর্ধশতাধিক ছাত্র ছাত্রীদের মধ্যে  নতুন শাট,প্যান্ট ও মেয়েদের পোষাক প্রদান করেন আয়োজকেরা।

এসময় অনুষ্ঠানে বান্দরবান পৌরসভার কাউন্সিলর অজিত কান্তি দাশ, বান্দরবান রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি অনিল কান্তি দাশ,সহ-সভাপতি তপন ভট্টাচার্য্য,সুধীর দাশ নারু,সাধারণ সম্পাদক দীপক চর্ক্রবত্তী,কোষাধ্যাক্ষ গোপাল কৃষ্ণ দাশ,ইয়ুথ ওয়েলফেয়ার মিশন বাংলাদেশের সদস্য সজিব নন্দী,অনুপম দাশ,প্রবীর বিশ্বাস,প্রিয়াংকা দাশসহ বান্দরবান রামকৃষ্ণ সেবাশ্রমের বিভিন্ন সদস্য ও বিশিষ্টজনের উপস্থিত ছিলেন।

পোষাক বিতরণ অনুষ্ঠানে বান্দরবান রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি অনিল কান্তি দাশ বলেন, সবাই মিলে করবো পুজা ,থাকবো না কেউ বিমুখ এই লক্ষ্য নিয়ে আমরা বান্দরবান রামকৃষ্ণ সেবাশ্রমের উদ্যোগে বান্দরবানের গরীব অস্বচ্ছল ও মেধাবী ছাত্র ছাত্রীদের মধ্যে এই পোষাক বিতরণ কার্যক্রম শুরু করেছি এবং এই উদ্যোগ আমরা আগামীতে ও অব্যাহত রাখবো।

ইয়ুথ ওয়েলফেয়ার মিশন বাংলাদেশের সদস্য সজিব নন্দী বলেন, আমরা বিগত ৪ বছর ধরে বাংলাদেশের বিভিন্ন জেলায় এই কার্যক্রম অব্যাহত রেখেছি এবং আমরা চাই সবাই যাতে পুজার আনন্দ উপভোগ করতে পারে ,কেউ যাতে কষ্ট না পায়। আমরা আগামীতে আরো বেশ কিছু কাজ হাতে নিব এবং তা বান্দরবানে করার চেষ্টা করবো। ইয়ুথ ওয়েলফেয়ার মিশন বাংলাদেশের সদস্য সজিব নন্দী  আরো বলেন, আমরা মেধাবী ছাত্র ছাত্রীদের লেখাপড়ায় শিক্ষা বৃত্তি প্রদান,কম্পিউটার প্রশিক্ষণসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প বান্দরবানে বাস্তবায়ন করবো এবং আমরা আশা করি এতে মেধাবী শিক্ষার্থীরা আরো এগিয়ে যাবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions