বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
রাঙামাটি

ধর্মীয় অনুভুতিতে আঘাতকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

প্রকাশঃ ০২ অক্টোবর, ২০১৯ ১২:৩৫:৩৮ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৩:৫১:৫৪  |  ১০৩৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ), মাইজভান্ডার দরবার শরীফসহ বিভিন্ন ধর্মীয় বিষয় নিয়ে ফেসবুকে বিকৃত ও উস্কানিমূলক পোস্ট এবং শেয়ারের মাধ্যমে ধর্মীয় অনুভুতিতে আঘাতের প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে রিজার্ভ বাজার জামে মসজিদ মুসল্লিদের ব্যানারে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তারা আগামী ৪৮ ঘন্টার মধ্যে ধর্মীয় অনুভুতিতে আঘাতকারীদের গ্রেফতারের দাবি জানান। অন্যথায় হরতালসহ বৃহত্তর কর্মসূচীর হুশিয়ারি দেন।

শহরের রিজার্ভ বাজার জামে মসজিদের সামনে আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি আলহাজ্ব আনোয়ার মিয়া বানু। বক্তব্য রাখেন, রাঙামাটি পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোঃ জামাল উদ্দিন, কাউন্সিলর করিম আকবর, আমানতবাগ জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলনা মোঃ আখতার হোসেন চৌধুরী, শান্তি নগর জামে মসজিদের খতিব মাওলানা শফিউল আলম আল-ক্বাদেরী, আশেকানে মাইজভান্ডার এসোসিয়েশন রাঙামাটি জেলা সভাপতি মোঃ শাহ আলম, জেলা গাউছিয়া কমিটির সাবেক সভাপতি হাজী জানে আলম, আবদুল হালিম ভোলা প্রমুখ।

মানববন্ধন শেষে শহরে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়। আগামীকাল (বৃহস্পতিবার) জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করা হবে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions