শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

দুর্নীতি ও ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: দীপংকর তালুকদার এমপি

প্রকাশঃ ০১ অক্টোবর, ২০১৯ ০৩:২৭:৪৪ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ১০:০৩:৩৮  |  ১৩৫১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, দুর্নীতি বিরোধী যে অভিযান সেটি শুধু মাত্র ক্যাসিনো, জুয়া খেলা, মদ খাওয়ার মধ্যে সীমাবদ্ধ থাকবে বলে যারা মনে করছেন তারা ভুল ভাবছেন। দুর্নীতি বিরোধী  অভিযানে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতা কর্মীর নাম আসছে। নিজেদের ঘর থেকেই অভিযান শুরু হয়েছে।  প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী, দেশে আর যেন ওয়ান ইলেভেন না হয়, সেকারণেই দুর্নীতি বিরোধী অভিযান চালানো হচ্ছে। দুর্নীতি করে কোনো অপরাধীই ছাড় পাবে না। সরকারের দুর্নীতি বিরোধী অভিযানে তৃণমুল নেতা কর্মী ও সবাই অব্যাহত থাকুক বলে মত প্রকাশ করেছে, আমরাও দুর্নীতি বিরোধী অভিযানের সাথে সমর্থন জানিয়ে অভিযানে সফলতা কামনা করি।

আজ মঙ্গলবার (০১অক্টোবর ১৯ইং) সকালে রাঙামাটির কাপ্তাইয় উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্পের আওতায় নব নির্মিত কাপ্তাই উপজেলা পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম এবং বিভিন্ন এলাকায় ১০ কোটি টাকা ব্যয়ে গৃহীত প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। দুর্নীতির কারণে সকল পরিশ্রম নষ্ট হতে দেয়া যায় না। দুর্নীতির কারণে সমাজে বৈষম্যের সৃষ্টি হচ্ছে। শিশু থেকে শুরু করে সমাজে এর বিরূপ প্রভাব পড়ছে। এর ফলে সমাজে অরাজক পরিস্থিতির সৃষ্টি হচ্ছে। প্রকল্পের প্রতিটি পয়সা যাতে যথাযথভাবে ব্যয় হয় সেই পদক্ষেপ হিসেবে বর্তমান সরকারের এই দুর্নীতিবিরোধী অভিযান।

কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হকের সভাপতিত্বে উক্ত সভায়  বিশেষ অতিথি ছিলেন, কাপ্তাইয়ের ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল, রাঙামাটি জেলা পরিষদের সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মারমা, জেলা কৃষকলীগের সভাপতি জাহিদ আক্তার, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুছাইন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে ৫ কোটি টাকা ব্যয়ে কাপ্তাই উপজেলা পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্ধোধন, কাপ্তাই কর্ণফুলী সরকারি কলেজ ভাঙ্গন রোধে পানি উন্নয়ন বোর্ডের অর্থায়নে ২ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে বাস্তবায়িত প্রকল্পের আওতায় ১৫০’মিটার তীর প্রতিরক্ষামূলক ধারক দেওয়াল নির্মাণ, কর্ণফুলী নদী হতে কাপ্তাই শেখ রাসেল মিনি স্টেডিয়াম, নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র ভাঙ্গনরোধে কর্নফুলি নদীর পাশে প্রতিটি ১৫০’মিটার করে ওয়াল নির্মাণ ও পানি উন্নয়ন বোর্ডের অর্থায়নে প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে ৩’টি প্রকল্প বাস্তবায়নের লক্ষে ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়।



এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions