মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

নভেম্বর মাসে রাঙামাটি আওয়ামীলীগের কাউন্সিল

প্রকাশঃ ২৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:৩৩:৪১ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০২৪ ০৬:১৯:১৫  |  ১৯২৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি আগামী নভেম্বর মাসে বাংলাদেশ আওয়ামীলীগ রাঙামাটি জেলা শাখার সম্মেলনে নতুন নেতৃত্বে আসবে বলে ঘোষণা দিয়েছেন। এসময় তিনি আরো বলেন, সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। এই ধারা অব্যাহত রেখে আমাদের চিন্তা ভাবনা থাকবে দলের প্রয়োজনে নতুন নেতৃত্ব আসবে। যারা দলটাকে এগিয়ে নিয়ে যাবে এমন যোগ্য নেতৃত্বের হাতে আমরা দলকে তুলে দিবো।

শনিবার বিকালে রাঙামাটি জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের  উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় দীপংকর তালুকদার এমপি এসব কথা বলেন।                                                                    

দীপংকর তালুকদার আরো বলেন, পার্বত্য শান্তি চুক্তি সম্পাদনের সময় উভয় পক্ষ তা পর্যবেক্ষনের পর চুক্তিতে স্বাক্ষর করেন। কিন্তু তার পরে ও পার্বত্য চুক্তিকে প্রশ্নবিদ্ধ করতে অনেকে বিভিন্ন রকমের অপপ্রচার চালাচ্ছেন যা অত্যন্ত দু:খজনক।

তিনি বলেন, পার্বত্য চুক্তি অনুযায়ী আঞ্চলিক পরিষদের আইনপ্রণয়ন করার ক্ষমতা না থাকলেও এটা নিয়ে তারা অপপ্রচার চালাচ্ছে, চুক্তিতে যা আছে সে অনুযায়ী বাস্তবায়নের কাজ তরান্বিত করতে সরকারকে সহায়তা হবে।


রাঙামাটি জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ রফিকুল মাওলার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন, সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, প্রাক্তন মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, যুগ্ম সম্পাদক মোঃ জসিম উদ্দিন বাবুল, রাঙামাটি পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মনছুর আলী, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমূখ।

আলোচনাসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে  মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 

 
রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions