শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

আলীকদমে মাতামুহুরী নদীতে নৌকা ডুবে দুই নারী শ্রমিক নিখোঁজ

প্রকাশঃ ১২ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪৭:৫৭ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৬:২৯:১৮  |  ১১০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদমে মাতামুহুরী নদীতে নৌকা ডুবে দুইজন নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ টার দিকে মাতামুহুরী বুঝিরকুম এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ দুই নারী শ্রমিক হলেন মন্নি আক্তার(২৬) ও ছেনুয়ারা বেগম(৩০) তাদের বাড়ি আলীকদমের লিয়াকতআলী পাড়া এবং পানবাজার সিরেটি পাড়ায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, কালাইয়া ছড়া নামক এলাকায় কাজ করতে যাওয়া কয়েকজন পুরুষ ও মহিলা দিনমজুর একটি ছোট নৌকায় করে কাজ শেষে বাড়ি ফেরার পথে নৌকাটি বুঝিরকুম এলাকায় মাঝ নদীতে আসলে মাতামুহুরী নদীর উত্তাল স্রোতে পড়ে নৌকাটি উল্টে যায়। এসময় কয়েকজন সাঁতার কেটে পাড়ে আসতে পারলেও সাঁতার না জানার কারণে দুজন মহিলা এখনো নিখোঁজ রয়েছে।

আালীকদম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার ইনচার্জ মচিন্দ্র লাল ত্রিপুরা বলেন, মাতামুহুরী নদীতে নিখোঁজ দুই নারী শ্রমিককে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। নদীতে বেশি স্রোত থাকায় ও সন্ধ্যা হওয়ায় উদ্ধার তৎপরতা চালানো সম্ভব হচ্ছে না। ঘটনাস্থলে আলীকদম উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জ পরিদর্শনে গেছেন।

এ বিষয়ে আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী রাকিব উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, কাল আবার উদ্ধার অভিযান চালানো হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions