মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০১৯

রাঙামাটি জেলা মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:০৯:০৭ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০২:১৫:০২  |  ২০৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার মাসিক আইন শৃঙ্খলা সভা আজ সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদের সভাপতিত্বে এতে পুলিশ সুপার আলমগীর কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় বিগত মাসের কার্যবিবরনী পাঠ করা হয় এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সন্তোষ প্রকাশ করা হয়।

আইন শৃঙ্খলা সভায় কমিটির  সদস্যরা বিদ্যুৎ লোড শেডিং এ অসন্তোষ প্রকাশ করে বলেন, যেখানে সরকার সারাদেশে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ দিচ্ছে সেখানে রাঙামাটিতে ঘন ঘন লোড শেডিং এ উদ্বেগ প্রকাশ করা হয়। 

সভায় রাঙামাটিতে ডেঙ্গু নিয়ন্ত্রনে থাকা সন্তোষ প্রকাশ করা হয়, সভার সদস্য জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জানান, দুর্গম এলাকার শিক্ষার মান নিশ্চিত করতে জেলা প্রায় ২৫জন শিক্ষকের ডেপুটেশন বাতিল করা হয়।

এছাড়া সভায় কাপ্তাই লেক ঘেষে গড়ে উঠা অবৈধ বসতি স্থাপনকারীদের তালিকা করা হচ্ছে বলে জানানো হয়। সভায় সওজের জায়গা উদ্ধারে অবৈধ দখলদারদের তালিকা করতে বলা হয়।

এছাড়া জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাজী কামাল উদ্দিন ও রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল সভায় অভিযোগ করে বলেন, রাঙামাটি পৌর এলাকার মিতিঙ্গ্যাছড়ি  এলাকার হেডম্যান সুভাষ চন্দ্র কার্বারীকে আওয়ামীলীগ করার অপরাধে একদল সন্ত্রাসী অপহরন করে নিয়ে যায় এবং ব্যাপক মারধর করে আবার বাড়ীতে ফেলে যায়। ঘটনা প্রকাশ করলে তারা হত্যার হুমকি দেয়, এমতাবস্থায় পরিবারটি চিকিৎসা করাতে পারছে না এবং নিরাপত্তাহীনতায় ভুগছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions