মঙ্গলবার | ০৭ এপ্রিল, ২০২০

সামাজিক সংগঠন স্যালভেশনের উদ্যেগে চক্ষু চিকিৎসা সেবার উদ্বোধন

প্রকাশঃ ০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১০:২২:২৮ | আপডেটঃ ০৫ এপ্রিল, ২০২০ ০৪:০০:২৫  |  ৪৫৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শনিবার উদীয়মান তরুণ সংগঠন স্যালভেশন এর উদ্যোগে,বাসক এর সহযোগিতায় এবং ট্রিটমেন্ট চক্ষু হাসপাতাল এর পৃষ্ঠপোষকতায় সকল বয়সী চক্ষু রোগিদের জন্য চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্প-২০১৯ এর আয়োজন করা হয়। চক্ষু চিকিৎসা সেবা ক্যাম্প-২০১৯ এর শুভ উদ্বোধন করেন স্যালভেশন বাংলাদেশ এর উপদেষ্টা মো হাসমত আলী। ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদানের জন্য উপস্থিত ছিলেন ট্রিটমেন্ট চক্ষু হাসপাতাল,চট্টগ্রাম এর চক্ষু চিকিৎসক।

উক্ত ক্যাম্পে আরো উপস্থিত ছিলেন স্যালভেশন বাংলাদেশ এর স্বপ্নদ্রষ্টা মো আইয়ুব ভূইয়া, আলোরফুল এর প্রতিষ্ঠাতা শহিদুল ইসলাম ভুট্টোসহ স্যালভেশন বাংলাদেশ এর সদস্যবৃন্দ।

উদ্বোধনী বক্তব্যে হাসমত আলী বলেন, স্যালভেশল এই সেবা মূলক কর্মকান্ডের সাথে যুক্ত হয়ে তিনি গর্ববোধ করেন। তিনি বলে ৫০০ টাকা দিয়ে চক্ষু ডাক্তার দেখাতে হলে মানুষ ভিড় করে কিন্তু ৫০ টাকা দিয়ে চক্ষু চিকিৎসা আয়োজন করলে মানুষ মনে করে এটা মূল্যহীন এবং অকার্যকর। কিন্তু এটা তেমন না বিশেষজ্ঞ চক্ষু ডাক্তার দ্বারাই এই চিকিৎসা কার্যক্রম চালিত এবং প্রাথমিক চক্ষু চিকিৎসা ও দেওয়া হচ্ছে। তিনি আরও বলেন রাঙামাটিতে কোনো স্থায়ী চক্ষু চিকিৎসক নেই। তাই প্রতি মাসে রাঙামাটির এলাকায় এলাকায় এই চক্ষু চিকিৎসা সেবা চালু করার অনুরোধ জানান।

উদ্বোধক জনাব মোঃ হাসমত আলী এর বক্তব্য শেষে উদ্বোধনের পর প্রাথমিক চক্ষু চিকিৎসা শুরু হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions