বুধবার | ২০ নভেম্বর, ২০১৯

রাঙামাটিতে পাহাড় বার্তার বর্ষপুর্তি পালন

প্রকাশঃ ০৪ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৪৬:৫১ | আপডেটঃ ১৯ নভেম্বর, ২০১৯ ০৪:৫৭:৫৯  |  ২৮৭
সিএইচটি টুডে ডট কম,  রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, মিডিয়া আছে বলেই সারা বিশ্বের মানুষ পার্বত্য চট্টগ্রামের সব খবরাখবর মুহুর্তেই জানতে পারে। সেটি অবশ্য সম্ভব হয়েছে অনলাইন পত্রিকার কারণে। এ ক্ষেত্রে পাহাড় বার্তার নিরলস প্রচেষ্টা এ অঞ্চলে সংবাদ প্রচারের ক্ষেত্রে গুরুত্বপুর্ন ভুমিকা পালন করে যাচ্ছে।

বুধবার পাহাড়ের জনপ্রিয় অনলাইন দৈনিক পাহাড় বার্তার ২য় বর্ষপুর্তি উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্টানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান, প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, সনাক সভাপতি অমলেন্দু হাওলাদার, জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি শান্তিময় চাকমা। স্বাগত বক্তব্য রাখেন পাহাড় বার্তার জেলা প্রতিনিধি মোঃ হান্নান।

জেলা পরিষদ চেয়ারম্যান আরো বলেন, পাহাড় বার্তা অল্প সময়ের মধ্যে পাহাড়ে জনপ্রিয়তা লাভ করেছে। এটা নিশ্চই সম্ভব হয়েছে দক্ষ পরিচালনার কারণে। পাহাড় বার্তা মুক্তিযদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক বিশ্বাসের বার্তা নিয়ে পাহাড়ের উন্নয়নে আরো বেশি গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে পাহার বার্তার উন্নতি কামনা করে উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান বলেন, দায়িত্বশীলতা থেকে সংবাদ মাধ্যমের জনপ্রিয়তা। আমি পাহাড় বার্তা পড়ার সুযোগ পাই, যতদুর মনে করি এ অঞ্চলের সবধরণের খবরাখবর প্রচারে তারা দায়িত্বশীলতার  পরিচয় বহন করে। তিনি, উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি এ অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের কথাও লেখনির মাধ্যমে তুলে ধরার আহবান জানান।
প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল বলেন, পাহাড় বার্তার সম্পাদক একজন নিবেদিত সংবাদকর্মী। তার মত একজন ব্যস্ত মানুষ এখনও নিজেকে এ পেশায় নিয়োজিত রেখেছে জেনে ভাল লাগছে। তিনি পাহাড় বার্তার উত্তোরোত্তর সম্মৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি বিজয় ধর, জার্নালিস্ট নেটওয়ার্কের সাধারন সম্পাদক ফাতেমা জান্নাত মুমু, উত্তরা ব্যাংক রাঙামাটি শাখার ব্যবস্থাপক নাজিম উদ্দিন, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মাহমুদ বাপ্পা প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে বর্ষপুর্তি উপলক্ষে সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে হতে একটি রেলি বের হয়। সদর উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান র‌্যালির উদ্বোধন করেন।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions