বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

থানচিতে পাহাড় বার্তার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশঃ ০২ সেপ্টেম্বর, ২০১৯ ০৫:৪০:০৯ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০২:২৮:২২  |  ১০৪৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানের থানচি উপজেলায় পাহাড়ের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পাহাড় বার্তা’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

পাহাড় বার্তা’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে সোমবার সকালে থানছি সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে এসে সমবেত হয় । পরে থানছি সরকারি উচ্চ বিদ্যালয়ের হলরুমে এক কেক কাটা ও আলোচনা সভা অনুষ্টিত হয়। এসময় কেক কেটে পাহাড় বার্তা’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন অনুষ্টানের প্রধান অতিথি থানছি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানছি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আরিফুল হক মৃদুল, মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা,থানছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জোবাইরুল হক, থানছি থানার তদন্ত ওসি মো.জায়েদ নুর,সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  নূর মোহাম্মদ, থানছি বিজিবির ক্যাম্প কমান্ডার মো.আমিরুল  ইসলাম,পাহাড় বার্তার পরিকল্পনা সম্পাদক  ও  মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি কোৗশিক দাশ, পাহাড় বার্তার  প্রতিবেদক ও  মোহনা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন, থানচি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ ,অর্থ সম্পাদক রেমবো ত্রিপুরা। অনুষ্টানে সভাপতিত্ব করেন থানচি উপজেলার পাহাড় বার্তার প্রতিনিধি মংবোওয়াংচিং মারমা (অনুপম) ।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বিশেষ অতিথি থানছি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আরিফুল হক মৃদুল বলেন, পাহাড় বার্তা অনলাইন নিউজ পোর্টাল  দিন দিন জনপ্রিয় হচ্ছে , তবে আমাদের সকলকে এই জনপ্রিয়তা ধরে রাখতে হবে। বিভ্রান্তমুলক কোন সংবাদ প্রকাশ থেকে আমাদের বিরত থাকতে হবে।  এসময় বক্তব্য রাখতে গিয়ে থানছি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আরিফুল হক মৃদুল আরো বলেন, আমাদের দেশে এখন অনেক অনলাইন নিউজ পোর্টাল সৃষ্টি হচ্ছে । কিন্তু সবাই সংবাদ প্রকাশ করলে ও সব অনলাইন নিউজ পোর্টাল এর তথ্য ও সংবাদ সঠিক নয়,যা পাঠকদের বিভ্রান্ত করে তুলে। এসময় তিনি পাহাড় বার্তা অনলাইন নিউজ পোর্টাল  এ কর্মরত সকলকে আরো বেশি দায়িত্বশীল হয়ে কাজ করার আহবান জানান।

প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে  থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা পাহাড় বার্তা অনলাইন নিউজ পোর্টাল  এর সমৃদ্ধি কামনা করে এবং বলেন, পাহাড় বার্তা অনলাইন নিউজ পোর্টাল আমাদের চোখ খুলে দিয়েছে ,আমরা এখন মহুর্তে পার্বত্য এলাকার বিভিন্ন সংবাদ পাচ্ছি। আমরা আশাকরি এই অনলাইন নিউজ পোর্টাল  আরো এগিয়ে যাবে এবং পার্বত্য এলাকার শিক্ষা,স্বাস্থ্য ও উন্নয়ন নিয়ে বেশি বেশি সংবাদ প্রকাশ করবে।



প্রসঙ্গত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি’র একান্ত সচিব ও বান্দরবান প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক সাদেক হোসেন চৌধুরী সম্পাদনায় ২০১৭ সালে ১১ আগষ্ট  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রীর বীর বাহাদুর এমপি এর শুভ উদ্ভোধনের মাধ্যমে তিন পার্বত্য জেলায় প্রথম সূচনা হয় পাহাড়বার্তা, আর দীর্ঘ ২ বছরের পথ পাড়ি দিয়ে জনগণের ভালোবাসায় অনলাইন নিউজ পোর্টাল পাহাড় বার্তা এখন পাহাড়ের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালে পরিণত হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions