বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে বান্দরবানে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রকাশঃ ২১ অগাস্ট, ২০১৯ ০৩:৫৩:২১ | আপডেটঃ ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:৫৭:১৩  |  ২০৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সন্ত্রাস ও মাদকের ছোবল থেকে যুব সমাজকে দুরে রাখতে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির আয়োজনে বান্দরবান জেলা স্টেডিয়ামে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় ।

এসময় প্রীতি ফুটবল ম্যাচে অংশ নেয় বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি ও ফুটবল একাডেমী শ্রীমঙ্গল। টান টান উত্তোজনপূর্ণ এই প্রীতি ফুটবল ম্যাচে খেলার প্রথমার্ধের শেষ দিকে শ্রীমঙ্গল দলের আফজাল হোসেন বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতিকে ১ গোল করে খেলায় জয় নিশ্চিত করে। দ্বীতিয়াধে বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি কয়েকটি সুযোগ পেলে ও কোন গোল করতে না পারায় খেলায় ১-০ গোলে ফুটবল একাডেমী শ্রীমঙ্গল দল জয় লাভ করে।

প্রীতি ফুটবল ম্যাচে উপস্থিত ছিলেন বান্দরবান জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো:আসাদুজ্জামান,জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো:আব্দুর রহিম চৌধরৗ, সহ-সভাপতি দিপ্তী কুমার বড়–য়া,ক্রীড়া সংগঠক ও সমাজ সেবক মো:ইসলাম কোম্পানী, বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি নাছির উদ্দিন,সহ-সভাপতি অসীম বড়–য়া,যুগ্ন সম্পাদক রফিকুল আলমসহ ক্রীড়া প্রেমীরা।

আয়োজকেরা জানান, সন্ত্রাস ও মাদকের ছোবল থেকে যুব সমাজকে দুরে রাখতেএই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে এবং আগামীতে এই ধরণের কর্মসুচী অব্যাহত থাকবে।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions