রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০১৯

শুদ্ধাচার পুরস্কার পেলেন এনডিসিসহ ৪জন

প্রকাশঃ ১০ জুলাই, ২০১৯ ০৬:১০:১৭ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৫৩:২৯  |  ২৭১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সোনার বাংলা গড়ার প্রত্যয়, জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা কর্মচারিদের মধ্যে শুদ্ধচার পুরস্কার চালু করা হয়েছে। মঙ্গলবার দুপুরে রাঙামাটি জেলা সম্মেলন কক্ষে শুদ্ধচার পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার(উন্নয়ন) মো.নুরুল আলম জিহাদী। রাঙামাটি জেলা প্রশাসনের অধীনে জেলা উপজেলা পর্যায়ে যারা অফিসিয়ালি ভাবে দক্ষতার সাথে যারা ভালো কাজ করেছেন তাদের মধ্যে এ পুরস্কার প্রদান করা হয়।

রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,রাঙামাটি মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসার ডা.টিপু সুলতান,রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসার মো.মইন উদ্দিন,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)এসএম শফি কামাল,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নজরুল ইসলাম ও অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি)মিসেস শারমিন আলম। এছাড়াও ১০উপজেলার ইউএনও উপজেলা চেয়ারম্যানসহ শিক্ষক সাংবাদিক এবং জনপ্রতিনিধি।

প্রধান অতিথি চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার(উন্নয়ন) মো.নুরুল আলম জিহাদী বলেন, যারা সরকারি চাকুরিকে নিজ দায়িত্ব মনে করে জনগণকে সেবা দেবে তারা কখনো ফাঁকিবাজি করতে পারে না। জনগণ সরকারি অফিস আদালতে আসে সেবা সেবা নেওয়ার জন্য। এখন দেখা গেছে সেবা নিতে এসে প্রতারিত হলো। তাহলে সরকার আপনাকে এত সুযোগ সুবিধা দিয়ে কেন বসিয়ে রেখেছেন ? তাই আপনাকে দায়িত্ববান হয়ে কাজ করতে হবে। আমরা যারা চাকুরি করি সবাই সেবক। সরকার আমাদের রেখেছেন জনগণকে সেবা দেওয়ার জন্য। আর এ সেবা দিতে গিয়ে আপনি অবৈধ পন্থা অবলম্বন করবেন তা হবে না। যারা ভাল কাজ করবে তারা ভাল কাজের ফল পাবেন।

জেলা প্রশাসক বলেন, যারা ভাল কাজ করেছেন তারা আজ ভালো কাজের জন্য পুরস্কার পেয়েছেন। আগামীতে যারা ভাল কাজ করবে তারাও পুরস্কার পাবে। তাই তিনি সবাইকে  সবাইকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।

এবার রাঙামাটি জেলায় ভালো কাজের জন্য লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দত্ত,জেলা প্রশাসনের কার্যালয়ের এনডিসি উত্তম কুমার দাশ, কাপ্তাই উপজেলা অফিস সুপার সিরাজুল ইসলাম ও জেলা প্রশাসনের তথ্য ও প্রযুক্তি শাখার রিমন দে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions