মঙ্গলবার | ১৬ জুলাই, ২০১৯
বান্দরবান পৌরসভার আয়োজনে

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টের সমাপনী অনুষ্ঠিত

প্রকাশঃ ০১ জুলাই, ২০১৯ ১০:৪৬:০০ | আপডেটঃ ১৪ জুলাই, ২০১৯ ০৭:১২:০৯  |  ১৪০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৯এর প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী সোমবার বিকাল ৩টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম।

বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র দিলীপ কুমার বড়–য়া এর সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান পৌরসভার নির্বাহী প্রকৌশলী মং শৈ খৈ মারমা, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, ডনবস্কো সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীমা দাশ, বান্দরবান বৌদ্ধ অনাথালয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পাইনুমা মার্মা, হাফেজঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলুফা ইয়াছমিন, বালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহাবুদ্দিন সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকগন উপস্থিত ছিলেন।

খেলায় ধারাভাষ্য প্রদান করেন সাবেক ফুটবল খেলোয়াড় মোঃ মাহাফুজুর রশিদ বাচ্চু ও খেলা পরিচালনা করেন নুহাই থুই মার্মা, অংম্যা, বাপ্পি মল্লিক ও শাহ আলম।
ফাইনাল খেলায় বালক দলে বান্দরবান বৌদ্ধ অনাথালয় সরকারী প্রাথমিক বিদ্যালয় কে ২-০ গোলে হারিয়ে বালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।
বালিকা দলে হাফেজ ঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয় কে ২-৪ গুলো পরাজিত করে কালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। খেলায় পৌরসভার মোট বালক দলে ১৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বালিকা দলে মোট ১২টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এই টুর্ণামেন্টে অংশ গ্রহণ করেন।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions