শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

থানচিতে জীপ খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৩

প্রকাশঃ ১৮ জুন, ২০১৯ ০৬:২৬:১৫ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০২:৩৭:১৬  |  ৮৮৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গতকাল সোমবার বান্দরবানের থানচি উপজেলার বলিপাড়া এলাকায় সিমেন্ট বোঝাই জীপ গাড়ি খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৩ এর দাঁড়িয়েছে। গতকাল ঘটনাস্থলে দুই শ্রমিক মারা যাওয়ার পরে আহত অবস্থায় উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে আনার পথে মারা যায় মো: আব্দুল খালেদ নামে এক ব্যবসায়ী।

নিহতরা হলেন থানচি উপজেলার বলিপাড়া ইউনিয়নের চাকমাপাড়ার বাসিন্দা সন্তোষ চাকমা (৩৫) একই ইউনিয়নের মুসলিম পাড়া এলাকার বাসিন্দা আবুল কালাম (৪৪), বান্দরবান বাজারের ব্যবসায়ী আব্দুল খালেদ (৭০)। আহতরা হলেন শ্রমিক জন ত্রিপুরা,মো: রাজিব ও মো.হাবিবুর রহমান।
পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় বান্দরবান সদর থেকে সিমেন্ট বোঝাই একটি জীপ গাড়ি থানচি উপজেলায় যাচ্ছিল। এসময় গাড়িটি দুর্গম পাহাড়ী পথ বলিপাড়ার জীবন নগর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৩শত ফুট গভীর খাদে পড়ে যায়, এতে ঘটনাস্থলেই দুই শ্রমিকের মৃত্যু হয়,পরে আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে আনার পথে আরো একজন মারা যায় ।
এদিকে আহতদের অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাদের বান্দরবান সদর হাসপাতাল থেকে  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:জোবাইরুল ইসলাম জানান, দুর্ঘটনায় নিহতদের লাশ ময়না তদন্ত্রের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে, এবং  আহতদের উন্নত চিকিৎসার জন্য  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions