মঙ্গলবার | ১৬ জুলাই, ২০১৯

রাঙামাটিতে ট্রাক চালক সমিতির মৃত্যুবরণকারী সদস্যের পরিবারদের মাঝে অর্থ প্রদান

প্রকাশঃ ১৬ জুন, ২০১৯ ১১:২৭:২৭ | আপডেটঃ ১৫ জুলাই, ২০১৯ ০৬:৩৮:৫৮  |  ১৩৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ট্রাক চালক কল্যাণ সমিতির মৃত্যু তহবিল হতে সমিতির মৃত্যুবরণকারী সদস্যের পরিবারদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।রাঙামাটি ট্রাক চালক কল্যাণ সমিতির আয়োজনে সোমবার (১৬জুন) সকালে পৌর ট্রাক টার্মিনালে এ অর্থ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাঙামাটি ট্রাক চালক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল মালেক ছোটন। রাঙামাটি ট্রাক চালক কল্যাণ সমিতির অর্থ সম্পাদক মোঃ হাসানের   পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাঙামাটি ট্রাক চালক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ, সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ কাশেম, রাঙামাটি মিনি ট্রাক চালক কল্যাণ সমিতির সভাপতি কিশোর চৌধুরী, রাঙামাটি ট্রাক শ্রমিক ইউনিয়ন সমিতির সভাপতি আলী আজগর, ট্রাক চালক কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ সিরাজ’সহ অন্যান্য যানবাহনের মালিক, চালক, শ্রমিক সমিতির নেতৃৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বক্তরা বলেন, এখানে মাঝারী ও বড় যানবাহন সমিতিগুলো যে যার মতো সংগঠন করে চালাচ্ছে, যা মোটেই কাম্য নয়। যার ফলে বিভিন্ন দূর্ঘটনা মূহুর্ত ও পরবর্তীতে সরকারী বেসরকারী সকল সুযোগ সুবিধা হতে আমরা বঞ্চিত হচ্ছি। মাঝারী ও বড় যানবাহন সমিতিগুলো যদি সবাই একি কাতারে একত্র হয়ে কাজ করলে সমিতির সদস্যরা অনেক উপকৃত হবে। বক্তরা বলেন, আজো অনেকেই চালকদের ছোট করে দেখে। তাদের ছোট করে দেখার কোন অবকাশ নেই। কারণ পৃথিবীর সর্ব্বোচ্চ সম্মানী ব্যাক্তিদের চালকরাই গাড়ীতে নিয়ে চলাফেরা করে। সমিতির সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মালিক, চালক ও শ্রমিক  ভাইদের কল্যানে এগিয়ে আসার আহ্বান জানান বক্তরা। 

অনুষ্ঠানে ট্রাক চালক কল্যাণ সমিতির মৃত্যুবরণকারী হাটহাজারী রহুল্যাপুর এলাকার বাসিন্দা মোঃ আবুল হোসেন, হাটহাজারী দেওয়ান নগর এলাকার মোঃ সেকান্দার, কাউখালীর মোঃ বজলুর রহমান, সদরের রিজার্ভ বাজার এলাকার মোঃ সেকান্দার, রাউজানের সাপলংকা এলাকার মোঃ আমিনুল হক, সাতকানিয়া বাংলাবাজার এলাকার মোঃ মাহাবুর রহমান, হাটহাজারীর মোঃ হাছান মিয়া, রাউজান গহিরা এলাকার কাজী মোঃ আবু হায়াত, রাউজান চিকসাইর এলাকার মোঃ সেলিম, রাউজান জাফলং এলাকার মোঃ আবুল কাসেম এবং পূর্ব রাউজান এলাকার মোঃ শরাফত আলী চৌধুরী জাফর’সহ প্রতিটি পরিবারের সদস্যদের হাতে সমিতির মৃত্যু তহবিল হতে নগদ ১২ হাজার টাকা করে প্রদান করে সমিতি নের্তৃবৃন্দ।

নেতৃবৃন্দ জানান, আগামীতে এ তহবিল থেকে অর্থের পরিমান আরো বৃদ্দি করা হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions