শুক্রবার | ১৯ জুলাই, ২০১৯

রিজার্ভবাজার এলাকায় হ্রদে ভাসমান অবস্থায় যুবকের লাশ উদ্ধার

প্রকাশঃ ১৬ জুন, ২০১৯ ০৫:৪৪:১২ | আপডেটঃ ১৮ জুলাই, ২০১৯ ১১:২৬:৪০  |  ১৯৪৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রিজার্ভবাজার এলাকায় হ্রদের পানিতে ডুবে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ পাওয়া গেছে। রোববার  সকাল ১১টার দিকে  রিজার্ভ বাজারস্থ জেটি ঘাট এলাকার পাশ থেকে হ্রদের পানিতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ। তার একটি পা নৌকায় আটকানো ছিল এবং বাকি শরীর হ্রদের পানিতে ভেসেছিল। যুবকটি উপজাতীয় এবং কার পরনে জিন্সের প্যান্ট ও গায়ে লাল টি শার্ট পড়া এবং পকেটে একটি মোবাইল ফোন পাওয়া গেছে।

রাঙামাটি পৌরসভার  কাউন্সিলর হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, লোকমুখে খবর পেয়ে পুলিশকে জানিয়ে ঘটনাস্থলে এসে পুলিশ এবং স্থানীয় সহায়তায় লাশটি উদ্ধার করা হয়।
কোতয়ালী থানার এস আই আনোয়ার হোসেন জানান,মরদেহ উদ্ধারের পর নিহতের ওয়ারিশ পাওয়া গেছে। সদর উপজেলার বন্দুক ভাংগা ইউনিয়নের সদস্য বিমলেন্দু চাকমা ও নব রঞ্জন চাকমা নিহত যুবকের লাশ সনাক্ত করেছেন। নিহতের নাম ইমন চাকমা ওরফে জীবন। সে শহরের বনরুপা কাচা বাজার এলাকার সমতাঘাট ডেইলী লেবার হিসেবে কাজ করতেন। তিনি বলেন, ময়না তদন্ত শেষে মরদেহ স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে বুঝিয়ে দেওয়া হয়েছে।

বন্দুক ভাংগা ইউপি সদস্য বিমলেন্দু চাকমা জানান,নিহত ইমন চাকমা তার এলাকার একজন মৃগি রোগি হয়তো বোট থেকে পড়ে মারা যেতে পারে, তার সাথে কারও তেমন কোন শক্রতা ছিল না।



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions