রবিবার | ২০ অক্টোবর, ২০১৯
নানিয়াচর মহাপুরুম হিলগ্রীণ যুব সোসাইটি ফুটবল টুর্নামেন্টে

বেতছড়ি চ্যাম্পিয়ন, রার্নাসআপ সমন্বয় ক্লাব

প্রকাশঃ ১৪ জুন, ২০১৯ ১১:২৭:৪৯ | আপডেটঃ ২০ অক্টোবর, ২০১৯ ০৬:০৪:৪০  |  ৪৪৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে  মহাপুরুম হিলগ্রীণ যুব সোসাইটি কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিচিবিল এলাকার বেতছড়ি  ক্লাব এবং রার্নাসআপ হয়েছে শিকলপাড়া এলাকার সমন্বয় ক্লাব।

বাংলা নববর্ষ উপলক্ষে মহাপুরুম হিলগ্রীণ যুব সোসাইটি আয়োজিত ফুটবল খেলা গত ৩ মে শুরু হয়। খেলায় ২৯টি দল অংশ গ্রহণ করে। আজ শুক্রবার বেলা ৩টায় মহাপুরুম উচ্চ বিদ্যালয় মাঠে সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়। চুড়ান্ত খেলায়  চ্যাম্পিয়ন হয়েছে বিচিবিল এলাকার বেতছড়ি  ক্লাব। তারা ৬-০ গোলে শিকলপাড়া এলাকার সমন্বয় ক্লাবকে পরাজিত করে।

মহাপুরুম হিলগ্রীণ যুব সোসাইটির সভাপতি সুনীতি আলো চাকমার সভাপতিত্বে  সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নানিয়াচর জোন কমান্ডার লে: কর্ণেল কাইয়ুম হোসেন পিএসসি। এতে বিশেষ অতিথি ছিলেন সংগঠনটির প্রধান পৃষ্ঠ পোষক বিমল চাকমা । এতে আরো বক্তব্য রাখেন সংগঠনটি সাধারন সম্পাদক চয়ন চাকমা, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক রুপান্তি চাকমা, কার্যকরী সদস্য বিগতি দেওয়ান ও অর্থ সম্পাদক তন্টু বিকাশ চাকমা।

এসময় নানিয়াচর  জোন কমান্ডার লে: কর্ণেল কাইয়ুম হোসেন পিএসসি বলেন, খেলাধুলা যুব সমাজকে সন্ত্রাস ও মাদকাসক্ত থেকে দুরে রাখতে পারে। তিনি খেলাধুলা বিকশিত করতে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করে।

আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ী দল ও রানার্সআপ দলের হাতে ট্রপি তুলে দেন অতিথিরা।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions