রবিবার | ১৮ অগাস্ট, ২০১৯

বাঘাইছড়িতে মালবাহী ট্রাকে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা

প্রকাশঃ ১০ জুন, ২০১৯ ০২:৩৪:৩২ | আপডেটঃ ১৭ অগাস্ট, ২০১৯ ০৬:৩৯:১০  |  ৭৩৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বাঘাইছড়ি উপজেলার বাঘাইছড়ি-দীঘিনালা সড়কে একটি মালবাহী ট্রাকে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা, এতে মালামালগুলো পুড়ে যায়। সোমবার ভোর ৬টার দিকে উপজেলার মারিশ্যা-দীঘিনালা সড়কে রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, পণ্য বোঝাই ট্রাকটি (চট্টো মেট্রো-ট-১১-২৩৩৮) মারিশ্যা বাজারের বিভিন্ন ব্যবসায়ীর দোকানের মালামাল নিয়ে চট্টগ্রাম থেকে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় যাচ্ছিল।

সোমবার ভোর ৬টার দিকে রাবার বাগান এলাকায় পৌঁছলে সেখানে ৪-৫ জন দুর্বৃত্ত অস্ত্রের ভয় দেখিয়ে  ট্রাকের চালক এবং হেলপারকে নামিয়ে   পেট্রল ছিটিয়ে ট্রাকে আগুন ধরিয়ে দেয়।
পুড়ে যাওয়া মালামালের মালিক (মাঝি) সাহাবউদ্দিন বলেন, মারিশ্যা বাজারের ব্যবসায়ীরা সন্ত্রাসীদের এককালীন চাঁদা না দেয়ায় আমার পণ্যবাহী ট্রাকে অগ্নিসংযোগ করা হয়েছে। গত কয়েক মাস আগে মারিশ্যা বাজারের ব্যবসায়ীদের কাছ থেকে ইউপিডিএফ এককালীন চাঁদা চেয়েছিল। চাঁদার পরিমাণ বেশি হওয়ায় ব্যবসায়ীরা তা দেননি।

প্রতিটি পণ্যবাহী ট্রাক থেকে এক হাজার টাকা করে নিচ্ছিল ইউপিডিএফ আর যে জায়গাতে আগুন দিয়েছে সেটি হলো ইউপিডিএফের নিয়ন্ত্রণাধীন। গাড়িতে আগুন তারাই দিয়েছে। আগুনে ৪-৬ থেকে লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

এ বিষয়ে সাজেক থানার ওসি নুরুল আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভান। সন্ত্রাসীদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান চলছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions