শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

কাপ্তাইয়ে ১০ তারিখ শুরু হচ্ছে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম

প্রকাশঃ ০৭ মে, ২০১৯ ১২:৪৯:০৬ | আপডেটঃ ১০ এপ্রিল, ২০২৪ ০৪:৪৮:৩৫  |  ৮৪২
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার পাঁচ ইউনিয়ন পরিষদে আগামী ১০ই মে থেকে এক যোগে শুরু হবে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ২০১৯। এই কার্যক্রম চলবে আগামী ৩০ই মে পর্যন্ত। যারা ০১.০১.২০০৪ সাল অথবা তার পূর্বে জন্মগ্রহণ করবেন তারাই মূলত ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে অন্তর্ভুক্ত হতে পারবে। এছাড়া যারা মৃত্যুবরণ করেছেন তাদের নাম ভোটার তালিকা থেকে বাদ দেওয়া হবে। এজন্য আত্মীয় স্বজনদের সংশ্লিষ্ট কর্মকর্তার নিকট উক্ত ব্যক্তির মৃত্যু সনদ উপস্থাপন করতে হবে।

এই কার্যক্রম যেনো সঠিক ভাবে বাস্তবায়ন হয় এ’জন্যে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের দেওয়া হয়েছে দিনব্যাপী প্রশিক্ষণ। এতে অংশ নিয়েছেন উপজেলাটির ৫১জন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও সরকারি কর্মচারি। মঙ্গলবার সকালে বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রশিক্ষণের উদ্বোধন করেন, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল। উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রান্ত চাকমা, কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি মো. কবির হোসেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, তথ্য সংগ্রহ শেষে একটি সময় নির্ধারিত করে প্রার্থীদের ছবি তোলা হবে। এরপর এসকল তথ্য উপজেলা বড় একটি টিম যাচাই বাছাই করবেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions