রবিবার | ১৮ অগাস্ট, ২০১৯
বান্দরবানে

ট্রাফিক পক্ষ উপলক্ষে গাড়ী চালকদের সাথে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২১ এপ্রিল, ২০১৯ ০৮:১৩:১৯ | আপডেটঃ ১৫ অগাস্ট, ২০১৯ ০৮:৫৭:০২  |  ২৬৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ আইন মেনে রাস্তায় চলি,নিরাপদে বাড়ি ফিরি ” এই স্লোগানকে সামনে রেখে ট্রাফিক পক্ষ ২০১৯ উপলক্ষে বান্দরবানে পর্যটকবাহী গাড়ী চালকদের সাথে মতবিনিমিয় সভা অনুষ্টিত হয়েছে।

রোববার সকালে বান্দরবান জেলা ট্রাফিক পুলিশের আয়োজনে জীপ-মাইক্রো-কার শ্রমিক কল্যাণ কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার এস এম মোবাশে^র হোসাইন, টিআই (প্রশাসন) সালাহ উদ্দিন মামুন,শৈলশোভা বাস মালিক সমিতির সভাপতি আব্দুল কুদ্দুস, পূর্বানী মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টু, জীপ-মাইক্রো-কার শ্রমিক কল্যাণ সমিতির সভাপতি মো:হারুণুর রশীদসহ বান্দরবানের বিভিন্ন পর্যটকবাহী যানবাহনের  মালিক ও চালকেরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা মতবিনিময় সভায় সকল চালককে সাবধানে গাড়ি চালাতে অনুরোধ জানান এবং ফিটনেস ও কাগজপত্র ছাড়া কোন গাড়ী নিয়ে সড়কে না আসার আহবান জানান। বক্তারা এসময় আরো বলেন, বান্দরবান যেহেতু পর্যটন এলাকা এবং দুর্গম পাহাড়ী জনপদ তাই এখানে প্রতিটি সড়কের মোড়ে মোড়ে হর্ণ বাজানো এবং সর্তকতার সাথে গাড়ী চালাতে হবে।

সভায় সকলকে আইন মেনে সড়কে গাড়ী চালানো ও যাত্রীদের সাথে সৌজন্যমুলক আচরণের প্রতি বিশেষ নজর দেওয়ার আহবান জানান ট্রাফিক পুলিশের কর্মকর্তারা ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions