বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
কাপ্তাই থানা পরিদর্শনে রাঙামাটি পুলিশ সুপার

মাদক, সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করতে হবে

প্রকাশঃ ১০ এপ্রিল, ২০১৯ ০১:৪৪:৫২ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১২:৩২:৪০  |  ১১৭৫
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি পুলিশ সুপার মো. আলমগীর কবীর (পিপিএম-সেবা) বলেছেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মামলা সমূহ যথাযথভাবে তদন্ত করতে হবে। মাদক হচ্ছে একটি ভয়ানক ব্যাধি। যা সুন্দর একটি সমাজকে ধ্বংস করে দিতে পারে মুহুর্তে।  তাই মাদক নির্মূলে কাপ্তাই থানাকে জোরালো ভূমিকা রাখতে হবে। পাশাপাশি এলাকায় যেনো কোন প্রকার সন্ত্রাসী কর্মকান্ডের সৃষ্টি না হয় সেই বিষয়ে খেয়াল রাখতে হবে। মাদক ও সন্ত্রাসের সাথে পুলিশের পক্ষ হতে কোন প্রকার আপোষ হবেনা।

বুধবার কাপ্তাই থানা পরিদর্শনে এসে এসব কথা বলেন তিনি। এছাড়াও থানার মামলাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে অফিসারদের সাথে আলোচনা করেন। আলোচনা শেষে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও বিদেশি পর্যটকদের সাথে মতবিনিময়, কাপ্তাই থানার নব-নির্মিত ভবনের কাজের অগ্রগতি সর্ম্পকে খোঁজখবর নেন এবং নতুন থানা ভবন পরিদর্শন করেন।

এর আগে পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) মো. জুনায়েত কাউছার। পরে কাপ্তাই থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নূরের নেতৃত্বে কাপ্তাই থানার চৌকস দল পুলিশ সুপারকে ‘গার্ড অব অনার’ প্রদান করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরুল আলম, কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (ট্রাফিক) তারক চন্দ্র পাল, কাপ্তাই ফাঁড়ি ইনচার্জ আতাউল হক প্রমূখ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions